Tollywood

Rubel Das: ফেল শ্রাবন্তী, সাত নম্বর বিয়ে করল পর্দার সৃজন ওরফে রুবেল দাস

এই মুহূর্তে টিআরপি (TRP) তালিকায় রাজত্ব করছে তাঁর সিরিয়াল। নয় প্রথম বা নয় দ্বিতীয়। এ ছাড়া আর কথাই নেই। দর্শকদের ভরে ভরে ভালবাসা পাচ্ছে পর্ণা-সৃজনের (Parna-Srijan) জুটি। দুই অভিনেতা অর্থাৎ নায়িকা পল্লবী শর্মা (Pallavi Sharma) ও নায়ক রুবেল দাস (Rubel Das) একেবারে দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন।

সম্প্রতি ধারাবাহিকে চলছে বিয়ের মরশুম। উত্তর কলকাতার বনেদি দত্তবাড়ির উঠোন এখনো ছাদনাতলা। ফের পর্ণা সৃজনের বিয়ের আসর বসেছে। তবে এবার আলাদা আলাদা লোকের সঙ্গে। ধারাবাহিকের গল্প অনুসারে, কৃষ্ণা, ইশা ও মৌমিতার ষড়যন্ত্রে ডিভোর্স হয়ে গিয়েছে পর্ণা ও সৃজনের। সেই হিড়িকের মাঝে দাদুভাই আর পর্ণাদিদিকে মেলানোর পুরদস্তুর প্ল্যান করেছিলেন ঠাম্মি। তাঁকে সঙ্গ দেয় ফুলকি আর রোহিত স্যার।

তাই ইশার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেও, পর্ণার সিঁথিতেই সিঁদুর দেয় সৃজন। কিন্তু জানেন কী এই নিয়ে ক’বার বিয়ের পিঁড়িতে বসল সৃজন? হবু কনের সঙ্গে নিজের মুখেই স্বীকার করলেন সাড়ে সাত বার! সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। ভিডিওটি নিজের সমাজ মাধ্যমে শেয়ার রুবেলের সহ অভিনেত্রী মানসী সেনগুপ্ত।

দেখা যাচ্ছে, শুটিং চলছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের। বিয়ের পিঁড়িতে বসেছেন সৃজন। সঙ্গে ইশা। তাঁকে জিজ্ঞেস করা হয় এই নিয়ে ক’বার? একটু ভেবে অভিনেতা জানান, সাড়ে সাত বার। পাশ থেকে সহ অভিনেত্রীর খিলখিলিয়ে হাসি। তাঁকে ক’ নম্বর বিয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, পর্দায় এটিই তাঁর প্রথম বিয়ে। যদিও ফ্যাশনে ব্রাইডাল শুট করেছেন আগে। বুঝেতেই পারছেন আসলে সবটাই মজার ছলে। শুটিংয়ের ফাঁকে অনুরাগীদের সঙ্গে নিজেদের আনন্দের মুহুর্তই ভাগ করে নিয়েছেন তাঁরা।

আরও পড়ুনঃ সিনেমা হিট হতেই আনফলো পুরোনো সহকর্মীদের, অহংকারী সৌমীতৃষাকে স্টোরিতেই এক হাত নিলেন অভিনেত্রী তন্বী লাহা রায়

প্রসঙ্গত, এই মুহূর্তে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে প্রেম করছেন অভিনেতা রুবেল দাস। রীল হোক বা রিয়েল, তাঁদের কেমিস্ট্রি দর্শকদের খুব প্ৰিয়। ‘যমুনা ঢাকি’ সিরিয়াল-এর মাধ্যমেই শ্বেতা ও রুবেলের সম্পর্ক শুরু হয়। রিয়েল লাইফে রুবেল-শ্বেতার প্রেম পেজ থ্রি-র হট কেক। দুজনেই সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা। সামাজিক মাধ্যমে দুজনের একাধিক ছবি-ভিডিও পোস্ট করে থাকেন প্রায়ই।

Titli Bhattacharya