Bangla Serial

Dhrubyajyoti Sarkar: মিঠাইয়ের আসল সত্যি সামনে আনল “সোমদা”! কী বিস্ফোরক দাবি করল?

সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি পরিচিত ‘সোম’ নামে। মোদক পরিবারের বড় ছেলে সোম। মনোহরার প্রথম ভাগিদার তিনি। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার (Dhrubyajyoti Sarkar)। আর তাই ‘সোম’ নামেই বেশি পরিচিতি লাভ করেছেন অভিনেতা।

প্রায় আড়াই বছর ধরে প্রায় এক পরিবারের মত কাজ করেছে মিঠাই’ পরিবার। তাই প্রত্যেকের সঙ্গেই একটা আন্তরিকতার সম্পর্ক তৈরি হয়েছে। ‘মিঠাই’ একটা পরিবারের মত। তাই সেই পরিবার ছেড়ে আবার নতুন করে, নতুন মানুষের সঙ্গে কাজ করা খানিক কষ্টসাধ্য বই কী!

‘মিঠাই’-এর সমসাময়িক ‘পিলু’ ধারাবাহিকে মল্লারের ভূমিকায়ও অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্রেও খানিক গ্রে শেড রয়েছে। অভিনেতার বাছাই করা চরিত্রগুলি হয় খানিক হটকে। ঠিক ‘নেগেটিভ’ তকমা দিলেও ভুল বলা হবে।

এই মুহূর্তে, ধ্রুবজ্যোতি ব্যস্ত নতুন ধারাবাহিক ‘মিলি’ নিয়ে। মিলিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই চরিত্রেও গ্রে শেড রয়েছে। সে ব্যবসা খুব ভাল বোঝে। ব্যবসা ছাড়া আর কিছু বোঝেন না। ধারাবাহিকের গল্পও একেবারে অন্য ধাঁচের। সাংসারিক কুটকচালি নেই। রয়েছে দুটি পরিবারের সংঘর্ষ। এক সংবাদ মাধ্যমের তরফে তাঁকে জিজ্ঞেস করা হয় তাঁর সহকর্মী সৌমীতৃষা বা অনুমেঘার মত কবে তাঁকে দেখা যাবে বড় পর্দায়?

আরও পড়ুনঃ ফেল শ্রাবন্তী, সাত নম্বর বিয়ে করল পর্দার সৃজন ওরফে রুবেল দাস

উত্তরে ধ্রুবজ্যোতি জানান,’আমি মনে করি সবার একটা সময় থাকে, আমার সময় এখনও আসেনি। তবে আসবে তো নিশ্চয়ই। গল্প,ডিরেকটর,পারিশ্রমিক ভাল করে অভিনয় করবেন।’ তবে সব রকমের চরিত্রে অভিনয় করতে নারাজ তিনি। জানান,’বড় পর্দায় সুযোগ পেলে যা চরিত্রই পাবো করে নেব এমন নয়। বাছাই করেই চরিত্র করতে চাই।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।