Bangla Serial

Adrit Soumitrisha Kaushambi: রিল vs রিয়েল! আদৃত-সৌমীতৃষা না আদৃত-কৌশাম্বী? জুটি হিসেবে আপনার পছন্দ কে?

এই মুহূর্তে টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি আদৃত-সৌমীতৃষা। মিঠাই নামক একটি ধারাবাহিকের সৌজন্যে এই জুটি দর্শকের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। বলা যায় রিল-রিয়েলের পার্থক্য ভুলে গিয়ে তাঁরা চান চিরজীবন যেন এই জুটি এই ভাবেই থেকে যায়।

কিন্তু ওই যে রিল এবং রিয়েলের মধ্যে বিস্তর পার্থক্য রয়েছে। যাঁদের মাখোমাখো প্রেম দেখে নিজেদের উচ্ছ্বাস সঙ্গে রাখতে পারেন না ভক্তরা। তাঁদের ভালোবাসা অবশ্য মাঝেমধ্যে তারকাদের জীবনে অস্বস্তির কারণ সমান হয়ে ওঠে। আসলে ভক্তদের চাহিদার সঙ্গে তারকাদের জীবনের ছন্দ যদি না মেলে তাহলে প্রিয় তারকাকেই মাটিতে নামিয়ে নিয়ে এসে কুৎসিত আক্রমণ করতে ছাড়ে না ভক্তরা।

মিঠাই ধারাবাহিকের সৌজন্যে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটি ব্যাপক জনপ্রিয়তা পায়। পর্দায় একে অপরের প্রেমে মজে এই দুই তারকা। কিন্তু বাস্তব জীবনে বলা যায় সদ্ভাব খুব একটা নেই এই দুজনের। তবে শোনা যায় শুরুতে তাঁদের মধ্যে ভালো সম্পর্ক থাকলেও কোন‌ও একটি বিশেষ ঘটনার জেরে ভেঙে গেছে সেই সম্পর্ক।

Adrit Roy, Mithai, Kaushambi Chakraborty, Soumitrisha Kundoo, Bengali serial, আদৃত রায়, সৌমীতৃষা কুন্ডু, কৌশাম্বী চক্রবর্তী, বাংলা সিরিয়াল, মিঠাই

প্রসঙ্গত, দীর্ঘ ১০ বছর ধরে ছোটবেলার বান্ধবী সুপ্রিয়া মন্ডলের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন আদৃত। এমনকি মিঠাই পরিবারের সদস্যদের সঙ্গেও সুপ্রিয়াকে বেশ কয়েকবার দেখা গেছে।‌ দুজনের বিয়ে হওয়ার‌ও কথা ছিল। কিন্তু হঠাৎই ২০২১ সালের শেষ দিকে অন্য একজনের সঙ্গে আংটি বদল করে নেন সুপ্রিয়া। অর্থাৎ প্রেম ভাঙে আদৃতের।‌ উল্লেখ্য, এরপর মিঠাই ধারাবাহিকে দিদিয়ার চরিত্র অভিনয় করা অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান আদৃত বলে গুঞ্জন। যদিও অভিনেতা কৌশম্বীকে নিজের বেস্ট ফ্রেন্ড বলে অভিহিত করেছিলেন।

সে যে সম্পর্ক‌ই থাকুক না কেন আদৃত-কৌশাম্বীর ঘনিষ্ঠতায় গোসা হয় সৌমীতৃষার। আর তারপর থেকেই উভয়ের সঙ্গে সম্পর্ক শিথিল হয়ে যায় মিঠাইয়ের। কিন্তু দর্শকরা চান কৌশম্বী নয় যেন বাস্তব জীবনে মিঠাই অর্থাৎ সৌমীতৃষার সঙ্গেই সম্পর্ক রাখে আদৃত। তবে দর্শকের চাহিদা মেনে নিয়ে প্রেম করবেন নাকি অভিনেতা? তা কখনও হয়? সম্প্রতি সোশাল মাধ্যমে ভাইরাল হয়েছে আদৃত-কৌশাম্বীর একটি ছবি যেখানে দেখা যাচ্ছে, কোলাঘাটে আদৃত এবং তাঁর পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। উল্লেখ্য, আদৃত-কৌশাম্বী নাকি আদৃত-সৌমীতৃষা রিল লাইফ না রিয়েল লাইফ কোন জুটি আপনার সব থেকে পছন্দের? মন্তব্যে জানান ঝটপট!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।