Bangla Serial

Adrit Singing: ‘মুখ লুকিয়ে কার বুকে তোমার গল্প বলো কাকে?’ মনে মনে কাকে নিজের ‘ভিনদেশী তারা’ বানাল আদৃত? উচ্ছে বাবুর গানে দুইয়ে দুইয়ে চার করছে ভক্তরা

চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী ৫ই জুন ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও।

যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন। সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। কেউ কেউ তো ভগবানও মনে করেন আদৃতকে। শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়।

এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের কাছে প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে। আমরা মিঠাই-তে দেখেছি ছোট্ট শাক্যের সঙ্গে গান গাইতে সিডকে। অফস্ক্রিন ও অনস্ক্রিন দুটোতেই সিডের গলায় গান শুনে ইটা বুঝে গিয়েছি, তিনি ভালো গান গান ও গান গাইতে ভালোবাসেন। আমরা অনেক দর্শকই তাঁর গলায় গাওয়া গান শুনতে চাই।

ভক্তরা তাঁর অভিনয়ের পাশাপাশি তাঁর সুরেও পাগল। এবার তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় একটি গান শেয়ার করেন। তাঁর গলায় ” আমার ভিনদেশী তারা ” গানটি শুনে মুগ্ধ সকলে। তিনি তাঁর সেই গানটি শেয়ার করে লেখেন, ‘Just a short from our jamming session!’ সেই গান পোস্ট হতেই ভক্তদের কম্যান্টে ভোরে যায়। তাঁর গলায় আরও গান শোনার জন্য অপেক্ষায় তাঁরা।

উল্লেখ্য, আদৃতও আসতে চলেছেন বড় পর্দায়। যদিও আদৃত-এর প্রথম কাজ হবে না এটা বড় পর্দায়। তিনি এরআগেও ‘নুরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। তারপর তিনি ছোট পর্দায় চলে আসেন। তবে এবার শোনা যাচ্ছে, আবার তিনি ফিরে যাচ্ছে বড় পর্দায়। কলকাতার নাম করা প্রোডাকশন হাউসের সাথে তাঁর কথা চলছে। প্রোডাকশনের নাম SVF। তবে তাঁর ছবির বিষয়ে ডিটেল্সে কিছু জানা যায়নি এখনও।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।