Bangla Serial

‘ভালো আছিস?’ মিঠাই-এর সেটে অবশেষে মুখোমুখি আদৃত-সৌমীতৃষা! ভাইরাল ভিডিও

আজ মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের অন্তিম দিন। দীর্ঘ টালবাহানা, গুঞ্জন, কানাঘুষো পেরিয়ে অবশেষে শেষ হতে চলেছে জি বাংলায় ইতিহাস রচনা করা ধারাবাহিক ‘মিঠাই‌ (Mithai) ।’ এই ধারাবাহিকটির মতো সাম্প্রতিক সময়ে আর অন্য কোন‌ও ধারাবাহিক দর্শকদের মননে এতটা প্রভাব ফেলতে পারেনি। বাংলা ধারাবাহিকের দুনিয়ায় উদাহরণ হয়ে থেকে যাবে মিঠাই।

এই ধারাবাহিক বহু গুঞ্জন, বহু জল্পনা, কল্পনার জন্ম দিয়েছে। বিভিন্ন সময় মুখরোচক সব খবরের উৎস হয়ে দাঁড়িয়েছে এই ধারাবাহিক। আর বিদায় মুহূর্তেও নতুন জল্পনার জন্ম দিয়ে গেল মিঠাই। অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এই দুজন ছিলেন মিঠাই ধারাবাহিকের প্রাণ। এই দুজনের অনস্ক্রিন রোমান্সে বারংবার মজেছে ভক্তরা‌।

কিন্তু পর্দায় যতই ঘনিষ্ঠ সম্পর্ক দেখানো হোক না কেন বাস্তব জীবনে নাকি একেবারেই ভালো সম্পর্ক নয় আদৃত-সৌমীতৃষার। এর কারণ হিসেবে উঠে এসেছে বারংবার ত্রিকোণ প্রেমের ইঙ্গিত। মিঠাই ধারাবাহিকের সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে নায়ক আদৃতের। আর তাতেই নাকি গোঁসা সৌমীতৃষার। এমনকি কাজের ক্ষেত্রেও নাকি বিভিন্ন সময়ে ঝগড়াঝাঁটিও হয়েছে তাঁদের। আর তাই পর্দায় মাখোমাখো সম্পর্ক দেখানো হলেও বাস্তব জীবনে আদায় কাঁচকলায় সম্পর্ক নায়ক-নায়িকার।

উল্লেখ্য, বেশ কিছুদিন যাবৎ কোমরে আঘাত পাওয়ার জন্য মিঠাই ধারাবাহিকের শুটিং থেকে অব্যাহতি নিয়েছিলেন সৌমীতৃষা। কিন্তু তিনি আগেই জানিয়েছিলেন অন্তিম দু’দিনের শুটিং তিনি করবেন। মিঠাই ধারাবাহিকের এই শেষ দুদিনের শুটিংয়ে দেখা মিলেছে সমস্ত অভিনেতা অভিনেত্রীর। অর্থাৎ যাঁরা মিঠাই ধারাবাহিকের শুরু থেকে ছিলেন তাঁরা সবাই অন্তিম দিনের শুটিংয়ে হাজির থেকেছেন।

আর সেই রকমই একজন অভিনেতা হলেন অভিনেতা উদয় প্রতাপ সিংহ। এই ধারাবাহিকে রাতুলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। যদিও ধারাবাহিকভাবে এই অভিনেতার দেখা মেলেনি। কিন্তু মিঠাই ধারাবাহিকের শেষ দিনের শুটিংয়ে উপস্থিত হয়েছিলেন উদয়। আর এই শেষ শুটিংয়ে তাঁর সঙ্গে দেখা হয় সৌমীতৃষার। সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে উদয় এবং আদৃত একসঙ্গে কথা বলছিলেন। আর তখনই পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সৌমীতৃষা। উদয়কে দেখে তিনি জিজ্ঞাসা করেন তিনি কেমন আছেন? কিন্তু উদয়ের একদম পাশে দাঁড়িয়ে থাকা আদৃতকে দেখে কার্যত না দেখার ভঙ্গিতে বেরিয়ে যান সৌমীতৃষা। আর এই মুহূর্তের ভিডিও প্রমাণ করে দেয় তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক ঠিক কতটা তিক্ত।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।