জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Adrit Roy: মিঠাই’ শেষ হলেই সিড আসছে গোয়েন্দা রূপে! ছোট পর্দা ছেড়ে এবার বড় পর্দায় প্রসেনজিৎ-এর সঙ্গে ফিরছেন আদৃত রায়

এ বছর সেরা বাবার অ্যাওয়ার্ড যাঁর ঝুলিতে যেতে চলেছিল, তাঁর নাম নিয়ে কারোর কোনও সন্দেহ নেই। তিনি হলেন আমাদের সিড। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। বং ক্রাশ তিনি সকল মেয়েদের। তবে এবার তিনি শুধু হিরো হিসেবে প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে।

এবার তাঁর ভক্তদের জন্য সুখবর। প্রসেনজিৎ-এর সঙ্গে ডিটেকটিভ সিনেমায় আসতে চলেছে সিড। অবাক হচ্ছেন তো? আমরা দেখেছি, ‘মিঠাই’ ধারাবাহিকে এতদিন মা হারা শাক্যের প্রতি সিডের কনসার্ন আমরা সকলেই দেখেছি। এবার ছোট্ট মেয়ে মিষ্টির প্রতিও তার বাবার স্নেহ সকলকে মুগ্ধ করছে। এদিকে সেই মিষ্টির বাবা কিন্তু সিড নয়।

তবুও শাক্য ও মিষ্টিকে যেভাবে ভালোবেসে যাচ্ছে সিড, তা অতুলনীয়। আর তাই দেখে বড় থেকে ছোট সবার ‘ড্রিম ফাদার’ হয়ে উঠছে মিঠাই-এর সিড অর্থাৎ উচ্ছেবাবু। এবার এই ড্রিম ফাদারকে আমরা দেখব ডিটেকটিভ রূপে। ‘মিঠাই’ ধারাবাহিকে প্রথম থেকেই বেশ সিরিয়াস ছিল সিড। আর তাই সিডকে এই নতুন চরিত্রে বেশ মানাবে বলেই মনে করছেন দর্শক।

‘মিঠাই’ ধারাবাহিকের পর অভিনেতা আদৃত রায়কে কেউ চেনে না এমন দর্শক খুব কমই আছে। যদিও প্রিয় অভিনেতা আদৃত রায় সিঙ্গেল নয়। চুটিয়ে প্রেম করছেন তিনি। প্রেম দিবসের ঠিক আগেই নিজের ‘কমিটেড’ হওয়ার কথা ঘোষণা করেছেন নায়ক আদৃত রায় মানে উচ্ছেবাবু। আর তারপরই সেই নিয়ে হৈচৈ কান্ড সোশ্যাল মিডিয়ায়।

WhatsApp Image 2023 04 14 at 08.55.06

এই মুহূর্তে যদিও এতো খুশি হওয়ার কিছু নেই। কারণ এখনই সিড আসছে না কোনও সিনেমাতে। একজন দর্শক একটি পোস্টে এমন দাবি করেছেন। তিনি প্রসেনজিৎ-এর সঙ্গে সিডকে দেখতে চান গোয়েন্দার সিনেমাতে। তাঁর মতে, সিডকে গোয়েন্দা রূপে বেশ মানাবে। তাঁর পোস্টের কম্যান্টে অনেকে তাঁর কথায় যেমন সম্মতি দিয়েছেন, ঠিক তেমনি অনেকে নেগেটিভ রিপ্লাইও দিয়েছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।