Connect with us

Bangla Serial

Mithai-Adrit Roy: মনোহরায় সবার বিয়েতে সুন্দর সাজানো হয়েছে আর মিঠাই-উচ্ছে বাবুর বিয়েতে সব ফাঁকা! হা হুতাশ করছে আদৃত, তাহলে কি আবার বাজবে সিধাইয়ের বিয়ের সানাই?

Published

on

mithai Sid 4

জি বাংলার মোদক পরিবারে এখন উৎসবের মরসুম। কারণ বাড়ির মেয়ের বিয়ে বলে কথা। তাই সকলে কোমর বেঁধে লেগে পড়েছে সমস্ত আয়োজনে। কিন্তু এরই মধ্যে মন খারাপ উচ্ছে বাবুর।

ছোট বোনের বিয়ে হয়ে যাচ্ছে বলে কি মন খারাপ? এক সাক্ষাৎকারে আদৃত রায় জানিয়েছেন নিজের মন খারাপের কথা। মনের এক কষ্ট প্রকাশ করেছেন তিনি। সেটা নিজের জীবনকে কেন্দ্র করেই।

Mithai: Will Mithai's sweetness be able to bridge the gap between  Siddhartha and his family? - Zee5 News

মিঠাই আর উচ্ছে বাবু এখন প্রতিটি বাঙালি বাড়ির আদরের মেয়ে জামাই হয়ে উঠেছে। তাদের দুষ্টু মিষ্টি প্রেম ভালোবাসা এবং খুনসুটি খুব ভালো লাগে দর্শকদের। তাই হু হু করে বেড়ে যাচ্ছে ধারাবাহিকের টিআরপি। আর ধারাবাহিকের স্থান ধরে রাখতে বরাবর চেষ্টা করে চলেছে ধারাবাহিক নির্মাতারা।
Mithai: 5 reasons why Mithai is the best life partner Siddhartha can ever  get - Zee5 News

এই কারণে একের পর এক চমক আনা হচ্ছে এই সিরিয়ালে। তবে এখানে কোনও চমকের কথা বলা হবে না। আদৃত এক কষ্টের কথা শেয়ার করেছে যেটা এখানে বলব আমরা।

আসলে এটা বিয়ে নিয়ে কষ্ট। মনোহরা বাড়িতে সবার বিয়েতে ধুম ধাম করে আয়োজন হয়েছে। প্রচুর জাকজমক এবং আলোর রোশনাই ছিল। এর বিকল্প দেখা গিয়েছে একমাত্র মিঠাই এবং উচ্ছে বাবুর বিয়েতে। এমন কিছুই হয়নি তাদের বিয়েতে।

সম্প্রতি বিয়ে হচ্ছে উচ্ছে বাবুর বোন নিপার। তাই বাড়িতে এখন সবাই ব্যস্ত আয়োজনে। এর মধ্যে নিজের কষ্টের কথা মনে পড়লো উচ্ছে বাবুর।

রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন মিঠাইয়ের 'উচ্ছেবাবু'? - mithai fame  adrit roy aka siddharth modak reportedly to get married on coming november  with long term girlfriend soc - Aaj Tak Bangla

তবে এর মধ্যে দিয়েই দর্শকরা একটি নতুন ইঙ্গিত খুঁজে পেলো। একবার যখন নিজের মনের কষ্টের কথা শেয়ার করেছে সে তাহলে এখন ভক্তরা ব্যস্ত যে আবার বিয়ে করুক মিঠাই আর উচ্ছে বাবু। এবার দেখার পালা বোনের বিয়ের পর কি সত্যিই আবার একবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসবে মিঠাই এবং উচ্ছে বাবু?