Bangla Serial

Adrit Roy: বেস্ট নায়িকা ‘মিঠাই’ কিন্তু ফেল আদৃত রায়! ৫৭ বার টিআরপি এনে দেওয়া নায়ক কেন বাদ? ক্ষিপ্ত ভক্তরা

৯ই জুন ছিল ‘মিঠাই’ (Mithai) এর অন্তিম পর্ব। ধারাবাহিকটি ছিল ছোট থেকে বড় সকল দর্শকদের খুব প্রিয়। ধারাবাহিকের শেষ হয়ে যাওয়াটা মেনে নিতে পারেননি অনেকেই। তবুও নতুনকে স্বাগত জানিয়ে এখন অপেক্ষায় রয়েছে সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) নতুন ছবি ‘প্রধান’ (Pradhan)-এর। বহু দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে’। মিঠাই’ (Mithai)এর পাশাপাশি দর্শকদের খুব পছন্দের ছিল ‘সিধাই’ জুটি।

ধারাবাহিকের কেন্দ্রীয় দুই চরিত্র মিঠাই (Mithai)সিড (Sid)– দুজনেই সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। অনস্ক্রিনে সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। সিড ছিল দর্শকদের প্রিয় নায়ক। যে চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। বর্তমানে তিনিও মিঠাই’এর সাথে বড় পর্দায় উঁকি দিতে চলেছেন।

আদৃত রায়ের অভিনয় দর্শকদের খুব পছন্দের। দর্শকদের কাছে একজন প্রিয় অভিনেতা হলেন আদৃত। তাঁর আগন্তুক ভক্ত থাকা সত্ত্বেও আদৃত পেলেন না তাঁর যোগ্য সম্মান। বেস্ট অভিনেতার তকমা পেলেন গৌরব চ্যাটার্জি, যিনি ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নায়ক ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে অভিনয় রয়েছেন। যা শুনে খেপে গিয়েছেন আদৃত ভক্তরা। যদিও বেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন সৌমীতৃষা কুণ্ডু।

মিঠাই বেস্ট অভিনেত্রী হলেও হলেন না আদৃত। যা শুনে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। যদিও এই অ্যাওয়ার্ড ফাংশনে উপস্থিত ছিলেন না মিঠাই নিজে। অসুস্থতার কারণে মিস করে গিয়েছেন এই শো। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অ্যাওয়ার্ড শো’এর কিছু মুহূর্ত। সম্প্রতি হওয়া ‘কলাকৃতী অ্যাওয়ার্ড’এ বেস্ট অভিনেতার স্থান থেকে বাদ দেওয়া হল আদৃতকে।

আরও পড়ুনঃ ‘আপনি শুধু আমার বস নন, বন্ধুও’! ঈশার সঙ্গে নতুন সম্পর্কে জড়াল সৃজন! কালকের পর্ব ফাঁস

দ্বিতীয় বছরে পা দিল এই কলাকৃতী অ্য়াওয়ার্ড (Kalakriti Award)। মঙ্গলবার টালিগঞ্জের বিভিন্ন বিভাগের শিল্পীদের হাতে তুলে দেওয়া হয়েছিল তাঁদের যোগ্য পুরস্কার। আদৃতকে মঞ্চে না দেখতে পেয়ে অনেকের মনেই প্রশ্ন উঠেছে, তবে কি সবাই ভুলে গেল আমাদের ‘মিঠাই’এর নায়ককে? পাশাপাশি বেস্ট নেগেটিভ চরিত্রের অভিনেত্রী হিসাবে পুরস্কার তুলে দেওয়া হয়েছে দেবলীনা কুমারকে। যদিও বেস্ট অভিনেত্রীর জায়গাটা এখনও বজায় রেখেছেন সৌমীতৃষা।

Ratna Adhikary