Bangla Serial

Neem Phuler Modhu: ‘আপনি শুধু আমার বস নন, বন্ধুও’! ঈশার সঙ্গে নতুন সম্পর্কে জড়াল সৃজন! কালকের পর্ব ফাঁস

Neem Phuler Modhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu), ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। অভিনেত্রী উক্ত মেগায় পর্ণার (Parna) চরিত্রে অভিনয় করছেন। পর্ণার চরিত্রটি দর্শকদের বেশ ভালো লেগেছে। বর্তমানে একজন সাহসী মেয়ে পর্ণা, যে একাধারে সংসার ও নিজের কাজ সাংবাদিকতা দুই সামলে চলেছে। বাড়ির যেকোনও বিপদে সর্বদা সকলে পাশে পায় পর্ণাকে। আর তাই দেওর, ননদদের কাছে চোখের মনি পর্ণা।

সৃজনকে (Srijan) বিয়ে করে এসে পর্ণা বাড়ির সকলের মন জয় করলেও শাশুড়ি কৃষ্ণার (Krishna) মন জয় করতে সে এখনও পারেনি। কৃষ্ণা তাকে একেবারেই পছন্দ করে না। তাই কৃষ্ণা তার বাবুর বিয়ে তিন্নির সাথে দিতে চেয়েছিল। সেই বিয়ে কিছুভাবে আটকায় পর্ণা। এবার সৃজন ও পর্ণার মাঝে এসেছে ঈশা বলে একজন মেয়ে। সৃজন পর্ণার উপর রেগে ব্যবসা থেকে পর্ণাকে সরিয়ে দেয়। যদিও তারপরও বিপদের দিনে পর্ণাই সৃজনকে সাহায্য করে।

সৃজন তার ব্যবসায় সাহায্যের জন্য ঈশা (Isha) বলে একজনকে রেখেছে। তবে এই ঈশা সৃজনকে সাহায্যের জন্য আসেনি, আসলে পর্ণা ও সৃজনকে সরিয়ে নিজে ব্যবসার মালিক হতে চায় ঈশা। ইশার এই মতলব পর্ণা বুঝে গেলেও সৃজন এখনও বোঝেনি। এদিকে পর্ণা ইশাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে, কারণ সে জানে ঈশা তাদের ব্যবসার অনেক বড় ক্ষতি করতে পারে। পর্ণা ঈশাকে বারংবার সাবধানও করেছে।

ঈশা এবার ভেবেছে, পর্ণাকে সৃজনের জীবন থেকে সরাবে। ঈশা জানে, পর্ণা যতদিন দত্ত বাড়িতে থাকবে সে ব্যবসার কিছুই নিজের করতে পারবে না। তাই সে এখন পরিকল্পনা করে পর্ণাকে সরিয়ে নিজে পর্ণার জায়গা নিতে চলেছে। আমরা জানি, সৃজন এখন অনেক সুস্থ হয়ে উঠেছে। সে নিজে হাঁটতে পারছে। সৃজনের কাছে ভালো সেজে বন্ধুর হাত বাড়ালো এবার ঈশা।

আরও পড়ুনঃ ছোটপর্দা ছেড়ে এবার বড়পর্দায় ‘জগদ্ধাত্রী’ নায়িকা! সৌমীতৃষার সঙ্গে দেবের ‘প্রধান’ ছবিতে সুযোগ

সৃজনকে ঈশা বলে, তারা এখন থেকে শুধুই ব্যবসার সাথী নয়, তারা বন্ধু। সৃজন ঈশার মুখে এ কথা শুনে ঈশার দিকে অবাক চোখে তাকিয়ে থাকে। এদিকে পর্ণা সৃজনকে সাবধান করে। পর্ণা সৃজনকে বলে, যাকে বন্ধু মনে করে হাত বাড়াচ্ছে সৃজন, সেই একদিন অনেক বড় ক্ষতি করবে সৃজনের। পর্ণার কথা শুনে সৃজন কি ঈশাকে এবার যাচাই করে নেওয়ার চেষ্টা করবে? নাকি সৃজন নিজেই ব্যবসায় অনেক ক্ষতি টেনে আনছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।