Bangla Serial

Jagadhatri Actress: ছোটপর্দা ছেড়ে এবার বড়পর্দায় ‘জগদ্ধাত্রী’ নায়িকা! সৌমীতৃষার সঙ্গে দেবের ‘প্রধান’ ছবিতে সুযোগ

বর্তমানে ছোট পর্দা থেকে অনেক টলিউড অভিনেত্রী বড়পর্দায় সুযোগ পেয়েছেন। দেবের নায়িকা হিসাবে ইতিমধ্যে দুই জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) ও সৌমীতৃষা (Soumitrisha Kundu) বড় পর্দায় পাড়ি দিয়েছেন। বর্তমানে দেবের ছবি ‘প্রধান’ (Pradhan) সিনেমার শুটিং করছেন সৌমী। ছোট পর্দা থেকে হঠাৎ বড় পর্দায় নায়িকার ভূমিকায় চান্স পাওয়া নিয়ে অনেক দর্শক অনেক মন্তব্য করেন। তবে শুধু তাঁরাই নন, বড় পর্দার অনেক পার্শ্বচরিত্রে ছোট পর্দার তারকারা অভিনয় করেন।

সামনে এল দর্শকদের জন্য এক চমকদার খবর। দেবের সিনেমায় চান্স পেলেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী। যাঁকে ছাড়া জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) সিরিয়ালটি হয়তো কেউ ভাবতেই পারেন না। এবার দেবের ‘প্রধান’ সিনেমার জন্য বেছে নেওয়া হল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের প্রধান নায়িকাকে। আগামী শীতেই পর্দায় আসবে ‘প্রধান’ ছবি।

দেবের এই ছবিতে টলিউডের তাবড় তাবড় তারকাদের দেখতে পাওয়া যাবে। আর তাই সিনেমাটির জন্য অপেক্ষায় রয়েছেন অনেকেই। এবার ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য বেছে নেওয়া হল ‘জগদ্ধাত্রী’ নায়িকাকে। দেবের হাত ধরে তিনিও এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পা রাখতে চলেছেন। ‘জগদ্ধাত্রী’র এই নায়িকা দর্শকদের খুবই প্রিয়। তাই তাঁর বড় পর্দায় আসার খবরে খুশি ভক্তগণ।

‘প্রধান’ সিনেমায় আসছেন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)। তিনি ধারাবাহিকে ‘কৌশিকী’ (Kaushiki) চরিত্রে রয়েছেন। চরিত্রটি ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ। এবার কি তবে সেই চরিত্রে আনা হবে নতুন কোনও অভিনেত্রীকে? বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রূপসা চক্রবর্তী। তিনি এর আগে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। বিশেষ করে নায়িকার ননদ কিংবা বৌদির চরিত্রে তাঁকে বেশি দেখা গিয়েছে। তিনি বাংলা সিরিয়ালের জনপ্রিয় পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী।


অভিনেত্রী হিসাবে রূপসা নিজের আলাদা পরিচয় গড়ে তুলেছেন ইন্ডাস্ট্রিতে। এবার সিরিয়াল থেকে সোজাসোজি দেবের সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখতে চলেছেন রূপসা। তাঁর ক্যারিয়ারের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। যদিও এরআগেও তিনি একাধিক টলিউড সিনেমাতে কাজ করেছেন। কিন্তু দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে ছিলেন তিনি। এবার দেবের ‘প্রধান’ সিনেমার মধ্যে দিয়ে আবার তিনি বড় পর্দায় নাম লেখালেন।

 

 

Ratna Adhikary