জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘আমার পরনিন্দা পরচর্চা ভালো লাগেনা! তাই ৫০ বছর অভিনয় করার পরও বন্ধু হয়নি ইন্ডাস্ট্রিতে!’ অকপট কল্যাণী মন্ডল

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী কল্যাণী মন্ডল। দুই পৃথিবী, সন্ন্যাসী রাজা, আলো আমার আলো, আপন শত্রু, দুই পুরুষ, নিমন্ত্রণ, বাঘ বন্দির খেলা, দেবতা, রিফিউজি, গুরু, কুলি, শুধু তুমি, প্রেমী, শুভ মুহুরত, সবুজ সাথী, হিরো, সজনী, অন্ধ প্রেম, জর্জ সাহেব, পাওয়ার প্রভৃতি সিনেমায়। এছাড়াও তিনি অভিনয় করেছেন স্টার জলসার কে আপন কে পর ধারাবাহিকে। সম্প্রতি তিনি অভিনয় করেছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে। ধারাবাহিকে হোক বা সিনেমায়, তার অসাধারণ অভিনয় সবসময়ই মন জয় করেছে দর্শকদের।

ঘরে ঘরে জি বাংলা শোটি মূলত সেই মেয়েদের কাহিনীকে তুলে ধরে যারা প্রতিদিন, প্রতিনিয়ত করেছেন তাদের লড়াই। বিকেল সাড়ে চারটে থেকে সম্প্রচারিত হয় এই শোটি। প্রতিষ্ঠা করিয়েছেন নিজের নাম। সেইসময় পরিবারের কাছেই এবার পৌঁছে যায় জি বাংলার স্বয়ং। শোটিকে আছে মূলত দুইজন সঞ্চালক একজন অভিনেতা বিশ্বনাথ বসু এবং আরেকজন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কখনও পুরুলিয়ার সুদূর গ্রাম তো কখনও কলকাতার জনপ্রিয় তারকাদের বাড়িতে পৌঁছে যায় ঘরে ঘরে জি বাংলার টিম। তুলে ধরে বাংলার মানুষের জীবন যাপনের কাহিনী।

Icche Putul TV Serial - Watch Icche Putul Online All Episodes (1-326) on  ZEE5

সম্প্রতি বর্ষীয়ান অভিনেত্রী কল্যাণী মণ্ডলকে দেখা গেছিল জি বাংলার বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো ঘরে ঘরে জি বাংলায়। সঞ্চালক বিশ্বনাথ বসু পৌঁছে গেছিলেন তার টিম নিয়ে অভিনেত্রীর বাড়িতে। সঞ্চালকের সঙ্গে সেদিন জমিয়ে আড্ডা দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। সেখানেই তিনি জানিয়েছেন তার জীবন, অভিনয় সংগ্রাম নিয়ে নানা অজানা কথা। শোয়ের নিয়ম অনুযায়ী খেলছেন গেমও।

সেইদিন অভিনেত্রী কল্যাণী মন্ডল জানিয়েছেন “পাঁচ দশক ধরে কাজ করছি এই ইন্ডাস্ট্রিতে। বাংলার মানুষের মন জয় করেই আমি গড়ে তুলেছি আমার ঘর সংসার।” আক্ষেপের সঙ্গে সেইদিন অভিনেত্রী জানিয়েছেন এত সময় ধরে একটানা অভিনয় জগতে থাকার শর্তেও কোনও বিশেষ বন্ধু হয়নি তার। তাকে যখন সঞ্চালক অভিনেতা বিশ্বনাথ বসু জিজ্ঞাসা করেন “ এত দীর্ঘ সময় ধরে কাজ করছ, ইন্ডাস্ট্রিকে কোন বিশেষ বন্ধু আছে তোমার? যার সঙ্গে খুব যোগাযোগ ছিল?”

আরো পড়ুন: শেষমেশ পরিণতি পেল অর্জুনের ভালোবাসা! দীপার সঙ্গে চার হাত এক হল অর্জুনের! অনুরাগের আগাম পর্বে বিরাট চমক

অভিনেত্রী এই প্রশ্নের জবাবে জানিয়েছেন “আমার বন্ধু বলতে আমি ছেলেদের খুব পছন্দ করি। আমার পরনিন্দা পরচর্চা করতে একদম ভালো লাগে না। ওরা সবাই খুব মন খুলে কথা বলে। আমারও তাই ওদের সঙ্গে খুব ভালো মিলে যায়। আমার সঙ্গে ওদের ওই হইহুল্লোড় মেলে বেশ। আমিও ওদের মতোই হইচই করে আনন্দ করে বাঁচতে ভালোবাসি। তাই এই ইন্ডাস্ট্রিতে আমার ওরকম কোনও বিশেষ বন্ধু নেই।” এছাড়াও তার অভিনয় নিয়েও অনেক কথা বলেছেন তিনি। পর্বটি দেখে অনেকেই খুব ভালো প্রতিক্রিয়া জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী আবার কাজে ফিরুন এটাই কামনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।