Bangla Serial

শেষমেশ পরিণতি পেল অর্জুনের ভালোবাসা! দীপার সঙ্গে চার হাত এক হল অর্জুনের! অনুরাগের আগাম পর্বে বিরাট চমক

স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে উৎসাহের অন্ত নেই। টিআরপি (trp) তালিকার প্রথম পাঁচে মাথা না গলাতে পারলেও, ওটিটি-এ (Ott) ট্রেন্ডিং দীপার জীবন সংগ্রামের কাহিনি।

মিশকার জন্য স্বামীর থেকে আলাদা হয়েছে সে। এখন শুধু দূরত্ব আর দূরত্ব। দুই মেয়ে, সূর্যের মা-বাবা অভাবের সংসার দীপার। তার উপর ছোট মেয়ে রূপা বিরল রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য চাই ১ কোটি ২৫ লক্ষ টাকা। সিঙ্গেল মাদার দীপা। গরিব বাড়ির মেয়ে। বড়োলোক শ্বশুরবাড়িও সর্বস্বান্ত। বন্ধু অর্জুনও আর্থিক অনটনে। তাই দীপার মাথায় অর্থনৈতিক নিরাপত্তা নেই। মেয়েকে বাঁচাতে মোটা অঙ্কের টাকা জোগাড় করতে হবে দীপাকে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, দীপার জীবনে বয়ে চলেছে একের পর এক ঝড়। তাই তার শুভাকাঙ্ক্ষীরা চান দীপা যেন নিজের জীবন নতুন করে শুরু করে। আর অর্জুন একেবারে আদর্শ। দীপাকে ছোটবেলা থেকে এক তরফা ভালোবেসে এসেছে অর্জুন। সোনা-রূপার সঙ্গেও তার ভাল সম্পর্ক। অসুস্থ রূপার শর্ত মা আর অর্জুন বিয়ে না করলে সেও অপারেশন করাবে না।

এদিকে, দিনের পর দিন অপারেশন পিছিয়ে যাওয়ার দরুন শারীরিক অবস্থার অবনতি হয়ে চলেছে রূপার। তাই এক প্রকার বাধ্য হয়েই দীপা আর সঙ্গে অর্জুনের বিয়ের তোড়জোড় শুরু করে গোটা পরিবার। অন্যদিকে, লাবণ্য গিয়েছে সূর্যকে ফিরিয়ে আনতে। বাড়িতে যখন বিয়ে তোড়জোড়, তখন লাবণ্য বলে সূর্যকে যে কোনো মতে ফিরিয়ে আনবেন তিনি। শুধু তিনি ফিরে না আসা অবধি যেন দীপা বিয়েটা আটকে রাখে।

আরো পড়ুন: বিপদে অনিকেতকে বাঁচিয়ে অনিকেতের মন জয় করল শ্যামলী! তবে কী এবার প্রেমের জোয়ার আসবে?

তবে লাবণ্য, তবলাকে চমকে দিয়ে ইরাকে বিয়ে করে আনে সূর্য। সূর্য কি করে করল এটা! কোন মুখে লাবণ্য দীপার সামনে গিয়ে দাঁড়াবে! অপরদিকে, অর্জুনও দীপাকে সাহায্য করতে বাড়ির সকলের সামনে শর্ত দেয়, তারা বিয়ে করবেন। কিন্তু বিয়ে হবে শুধু দীপা আর অর্জুনের মধ্যে। মন্দিরের গর্ভগৃহে দুজনের মধ্যে বিয়ে সারবে তারা। তবে শেষমেশ কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প? জানতে হলে চোখ রাখুন অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।