Connect with us

    Bangla Serial

    Mithai: মিঠি’র পর এন্ট্রি নিল আরেক ‘মিঠাই’! ‘মামাতো বোন তো বোকার স্বর্গে বাস করছে’- Troll করছে নেটিজেন

    Published

    on

    Nokol Mithai

    বাংলা জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘মিঠাই’। দর্শকদের বিচারে একাধিকবার বেঙ্গল টপার তকমা পেয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে রয়েছেন আদৃত রায়। তবে ধারাবাহিকে বর্তমানে মিঠাই-এর মৃত্যু হয়েছে, এর পরিবর্তে এসেছে ‘মিঠি’, যাকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। অর্থাৎ এই চরিত্রেও অভিনয় করছেন সৌমিতৃষাই। এবার এসেছে গল্পে নতুন মোড়।

    Watch Mithai TV Serial 11th December 2022 Full Episode 695 Online on ZEE5

    এদিকে মিঠাই মৃত্যু রহস্যের সমাধান করতে গিয়ে মিঠিকে গুলি খেয়ে নার্সিংহোমে ভর্তি হতে হয়। মিঠি নার্সিংহোমে ভর্তি হলে সিদ্ধার্থ কিছুটা দুর্বল হয়ে পড়ে মিঠির প্রতি। এদিকে হুবহু মিঠাই এর মতো শাড়ি পরে, চুল বেঁধে মনোহরা মনোহরা বলে একটা মেয়ে মিষ্টি বিক্রি করতে যায়। বহুদিন পর মিঠাই-এর মতো গলা শুনে সিদ্ধার্থ-এর মনে হয় যে মিঠাই বেঁচে আছে।

    উল্লেখ্য, মিঠাই -এর মৃত্যুর পর যদিও তার যদি পাওয়া যায়নি। তাই মিঠিকে দেখে অনেকেরই মনে হয়েছিল, মিঠি হয়তো মিঠাই। আর তারপরই আরেকজনের উদয়। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার একজনের সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তার গেট আপ দেখে মনে হচ্ছে যে সেই নকল ‘মিঠাই’। সেই পোস্ট দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন, ‘এটাই নকল মিঠাই বলে মনে হচ্ছে’।

    May be an image of 3 people, beard, people standing and text

    অন্যদিকে মিঠাই এর মত আরেকজনকে নিয়ে এসেছে দেখে সৌমিকে কেউ কেউ বুদ্ধিহীন বলছেন আবার সেই বুদ্ধির তারিফও করছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন, ‌“এই মামাতো বোনটা একদিক থেকে ঠিকই করছে- এতে অন্তত সিড উপলদ্ধি করছে মিঠাই বেঁচে থাকতে পারে…কারণ সিড মিঠাইয়ের ডেডবডি দেখেনিই আর সেই গোডাউনে কতজন ছিল সেটাও জানে না…”

    আবার এরপর আরও লেখেন, “এতবছর পরে ওই মামাতো বোনের কারণেই তো সিড সেটা উপলদ্ধি করতেছে তবে মামাতো বোন বড্ড বোকা…যেখানে সিডের মনে মিঠাই ছাড়া আর কেউ নেই, মিঠাইয়ের মতো হুবহু চেহারার মিঠিও তার মনে এতটুক জায়গা নিতে পারেনি সেখানে ওই মামাতো বোন তো বোকার স্বর্গে বাস করছে”।