Bangla Serial

Icche Putul: নীলের পাড়ার অনুষ্ঠানে গান গাইতে এলো মেঘ, সঙ্গে জিষ্ণু! ফের কি গোল বাঁধাবে নীল?

এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে ধারাবাহিকটি দারুণভাবে জনপ্রিয় এবং দর্শকপ্রিয় হয়ে উঠেছে সেই সঙ্গে তীব্র গতিতে ছুটে চলেছে সেই ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকের গল্প উত্তেজনার এমন পর্যায় এসে পৌঁছেছে যে সন্ধ্যা হলেই টিভির সামনে বসে পড়ছেন দর্শকরা।

আসলে এই ধারাবাহিকের একটি পর্ব এখন মিস করতে চাইছেন না দর্শকরা।‌ সেই সঙ্গে গল্প যদি এত দারুণ উত্তেজক হয় তাহলে তো কথাই নেই। এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ভীষণ রকম ভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। আর যার ফলে টিআরপি তালিকায় বেশি ভালো রকম নম্বর বাড়িয়ে নিয়েছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিক শুরু হওয়ার প্রায় এক বছরের কাছাকাছি এসেও এই ধারাবাহিকের টিআরপি কিন্তু খুব ভালো‌। একটা সময় দেওয়ালে পিঠ থেকে যাওয়া অবস্থা থেকে এই ভাবে ঘুরে দাঁড়ানো নিতান্তই প্রশংসায় যোগ্য।ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায় নীলের ঠাম্মি বেশ ভালো রকমের অসুস্থ হয়ে পড়েছেন। মন্ডপে এসেও বেশ খানিকটা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর বাড়ি গিয়ে তার প্রেসার মেপে মীনাক্ষী জানায় এই অবস্থায় তার আবার করে মন্ডপে যাওয়া একেবারেই ঠিক হবে না।

কিন্তু সন্ধ্যাবেলা যে মেঘ গান গাইতে আসবে মন্ডপে। আর তাই মেঘকে দেখার জন্য, তার গান শোনার জন্য ছটফট করতে থাকে তার মন আর তার পাশাপাশি উতলা হয়ে আছে নীলও। এই অনুষ্ঠান করতে নীলদের পাড়ায় একাই এসেছে মেঘ।‌ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে এক ভদ্রলোক স্টেজে ডেকে নেন জিষ্ণু সেনকে আর সেটা শুনে চমকে ওঠে নীল। এরপর জিষ্ণু স্টেজে উঠতেই স্টেজ থেকে নেমে যায় নীল। আর অদ্ভুত শীতল দৃষ্টিতে জিষ্ণুর দিকে তাকিয়ে থাকে। যা ভালো লাগেনা মেঘের। তবে কি ফের নতুন কোন গোল বাঁধাবে নীল?

Titli Bhattacharya