Bangla Serial

Serial End: ‘উড়ন তুবড়ি’র পর আবার খারাপ খবর! মাত্র ৫ মাসেই কপাল পুড়লো এই সিরিয়ালের! হচ্ছে শেষ

বাংলা টেলিভিশনে একের পর এক ধারাবাহিক শেষ হচ্ছে। দুই প্রথম সারির চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক আসছে এবং সেই জায়গায় বেশ কিছু পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। কিছুদিন আগেই জি বাংলার ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ শেষ দিনের শুটিং হয়ে গেছে। আর সেই ভাবেই শেষ হলো ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ পথ চলা গত শনিবার।

ছোটদের জন্য শুরু হওয়া এই জি বাংলার ধারাবাহিক টি মাত্র পাঁচ মাসেই শেষ হচ্ছে। শুরুর প্রথম থেকেই সেভাবে টিআরপি তালিকায় জনপ্রিয় হয়ে উঠতে পারেনি ধারাবাহিকটি। তবে storate বেশ কিছুদিন এই ধারাবাহিকটি চললেও এবার শেষ হয়ে যাওয়ার আগেই বন্ধ হয়ে যাচ্ছে । গত শনিবার শেষ দিনের শুটিং হয়ে গেল আর সেই ধারাবাহিকের কলাকুশলীরা শেষ দিনে আবেগপ্রবণ হয়ে গিয়েছিল।

শুটিং সেটে একটা বন্ধুত্ব গড়ে উঠেছিল বৌদি বাবু মুন্নি ও বাবুইরা। তাই তাদেরও মন খারাপ। মুন্নী জানালো, ‘বাবুই তো সকাল থেকে উঠে কাঁদছে’। তবে এই খারাপ লাগার মাঝেও ছোটরা এদিন পেটপুজো করেছে জমিয়ে। বাবুই মানে ময়ূখ জানালো, ‘আজ আমরা বিরিয়ানি, চিকেন টিক্কা কবাব খেয়েছি, মজা হয়েছে’। সংবাদমাধ্যমের সামনে এদিন একদম চুপচাপ বোধি। অনস্ক্রিনে বোধির অবাক করা বুদ্ধি যেমন সবার মন জিতেছে, এমনই বোধির ভূমিকায় রায়ান গুহনিয়োগীর অভিনয়ও নজরকাড়া।

Watch Boddhisatwer Bodhbuddhi TV Serial 7th July 2022 Full Episode 4 Online  on ZEE5

সিরিয়ালে বোধি-মুন্নীদের দাদুর ভূমিকায় দেখা গিয়েছে সুমন্ত মুখোপাধ্যায়কে। তিনি এদিন জানান, ‘আমার তো খুব মন খারাপ। ওই ছোট্ট মেয়েটা, মুন্নী সে তো দাদু বলতে অজ্ঞান। আশা করেছিলাম এটা আরও চলবে। তবে সবকিছুরই শেষ আছে। অভিনয়ের বাইরে গিয়ে বাচ্চাগুলো আমাকে এত ভালোবাসতো আর মন খারাপ হয়ে গেল’।

Nira