Bollywood

Actress with Boyfriend: প্রাক্তন প্রেমিকের সঙ্গে সৈকতে মজা নিচ্ছেন শ্রীদেবী কন্যা! পরনে বি’কি’নি, রবিবাসরীয় ঘুম ওরালেন জাহ্নবী

একটা প্রবাদ আছে যে পুরনো চাল ভাতে বাড়ে। আর পুরনো প্রেম? সেটাও কি সময় বিশেষে জেগে ওঠে? এখন কথা হচ্ছে বলিউডের সুপারস্টারের কন্যাকে নিয়ে।

এই মুহূর্তে অবসর যাপনে তিনি গিয়েছেন বিদেশে। মলদ্বীপে ভ্রমণের ফাঁকে ফাঁকে দিচ্ছেন ছবি। আর সেই ছবি দেখে একদল কুপোকাত হয়ে যাচ্ছে, একদলের ঘুম উড়ে যাচ্ছে আর আরেক দল আতশ কাঁচ নিয়ে বসেছে। শেষের দল যে কাজটা করছে সেটা কোন উদ্দেশ্যে জানেন? খুঁজে বের করা যে কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন জাহ্নবী কাপুর।

প্রশ্ন হল কার সাথে আনন্দের মুহূর্তে একান্তে যাপন করছেন এই নায়িকা? সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর একটা বড় অংশের ধারণা প্রাক্তন প্রেমিকের সঙ্গে আবার নতুন করে প্রেমে পড়েছেন তিনি। প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে ঘুরতে গিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

শুক্রবার রাতে চাঁদের আলোয় স্নান করা সমুদ্রের মাঝে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পরনে সাদা রঙের স্বল্প পোশাক যার মাঝে ফুটে উঠেছে শরীরের ভাঁজ। আরে একই রকম ছবি শিখরের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখতে পেয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর একটা অংশ। ব্যাস, দুইয়ে দুইয়ে চার করতে সময় লাগেনি।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা স্পষ্ট লিখে দিয়েছে তাহলে শিখন আর জাহ্নবী মলদ্বীপে সময় কাটাচ্ছে। পূর্ণিমা রাতে যে ছবিটি নায়িকা তুলেছেন সেখানে ক্যাপশনে লিখেছেন আমার সঙ্গে দেখা করো ফ্যাকাসে চাঁদ রাতে। শিখর আবার তাতে কমেন্ট করে লেখেন মুন স্পিরিট।

সমুদ্রের মাঝে কখনো সবুজ রঙের বি’কি’নিতে সমুদ্রের ভেসে বেড়াচ্ছেন এক টুকরো মৎস্যকন্যার মত আবার কখনো পছন্দের আইসক্রিমে কামড় বসিয়েছেন। কফি উইথ করণ অনুষ্ঠানে কারণ নিজে প্রকাশ করেছিলেন দুই ভাইয়ের সঙ্গে প্রেম করছেন শ্রীদেবীর দুই কন্যা। তারপর থেকেই এই দুজনকে নিয়ে মেতে ওঠে নেট দুনিয়া।

Nira