Bangla Serial

Mithai Video: উচ্ছে বাবুর নামে সন্দেশ তৈরি করেছে মিঠাই! মিঠাইয়ের তৈরি উচ্ছে বাবু সন্দেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়! সেই ভিডিও দেখে আবারও আবেগপ্রবণ ভক্তরা 

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। টিভির পর্দায় দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে দর্শকদের ভালোবাসার সাথে এগিয়ে চলেছে মিঠাই। একটা সময় ৫৬ বার বেঙ্গল টপার মিঠাই ধারাবাহিক। তার জনপ্রিয়তাকে ছুঁতে পারা সত্যি দুষ্কর। তবে বর্তমানে তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। গল্পের পরিবর্তনের সাথে সাথেই দর্শকরা এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমিয়ে দিয়েছে তা টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে এখনো একই রকম উন্মাদনা রয়েছে মিঠাই ধারাবাহিককে নিয়ে। মিঠাই এবং তার উচ্ছে বাবুর এই গল্প দর্শকরা এতটাই পছন্দ করতো যে ধারাবাহিকের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও তাদের জুটি নিয়ে চর্চা হতো। তবে বর্তমানে ধারাবাহিকে দেখানো হয় মিঠাই মারা গেছে এবং সেই জায়গায় তার মতো দেখতেই একটি চরিত্র এসেছে যার নাম মিঠি।

sid mithai

তাকে কেন্দ্র করেই গল্প এগিয়ে যাচ্ছে যা দর্শকদের একেবারেই মনে ধরছেনা। মাঝে টিআরপি তালিকায় ভালো ফল করলেও আবার একবার আস্তে আস্তে খারাপ ফল হচ্ছে মিঠাইয়ের। ভক্তদের মতে মিঠাই এর জায়গায় তারা কিছুতেই মিঠিকে দেখতে পারছে না। তাই যত তাড়াতাড়ি সম্ভব যেন আরো একবার মিঠাইকে ফিরিয়ে আনা হয়। কিন্তু উল্টো দিকে ধারাবাহিক নির্মাতাদের সে রকম কোন লক্ষ্যই বোঝা যাচ্ছে না।

এই সবকিছুর মধ্যে আরো একবার মিঠাইয়ের পুরনো একটি এপিসোডের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেটি এক সময় জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে আপলোড করা হয়েছিল। এই ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাই যে মিষ্টি তৈরীর কম্পিটিশনে গিয়েছিল যেখানে গিয়ে সে সকলকে তাক লাগিয়ে উচ্ছে বাবু সন্দেশ তৈরি করেছিল । আর সেই ভিডিওই আবার একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

যা দেখে মিঠাই ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়েছে এবং তাদের দাবি আবার একবার এইসব দিনগুলোকে ফিরিয়ে আনতে হবে। এখনকার এত থমথমে পর্ব তাদের আর ভালো লাগছে না। আরো একবার মিঠাইয়ের সেই চুলবুলি চরিত্র এবং সিদ্ধার্থের তাকে বকেঝোকে সাপোর্ট করা এই সবকিছুই দেখতে চাইছে দর্শকরা। তবে এবার শুধু অপেক্ষার পালা সত্যিই কি ধারাবাহিক কর্তৃপক্ষ ভক্তদের আবেদন মেনে এমন কিছু করে!

Nira