Bangla Serial

Sudipa Chatterjee: আঙুল ফুলে কলাগাছ! স্বামীর সঙ্গে শাড়ি কিনতে গিয়ে ঘটল অঘটন! ‘রান্নাঘরের রানী’ সুদিপার এ কী হাল?

রান্নাঘরের রানী তিনি। ভালো হোক বা খারাপ তাঁকে নিয়ে চর্চা কম নেই দর্শকদের। তবে ভক্তদের কাছে খুবই প্রিয় তিনি। তাঁর মিষ্টি মিষ্টি কথা মন ভুলিয়েছে বহু দর্শকদের। ধারাবাহিক পোকা যাঁরা, তাঁদের কাছে সন্ধ্যা মানেই তিনি। আর তাই তাঁর স্পেশাল দিন দর্শকদের কাছেও স্পেশাল।

কিন্তু সেই স্পেশাল দিনেই অঘটন ঘটল তাঁর। জন্মদিনের দিনই পায়ে বিশাল চোট পেলেন তারকা। এতক্ষন যাঁর কথা বলছিলাম তিনি হলেন, আমাদের প্রিয় জি বাংলার জনপ্রিয় কুকারী শো ‘জি বাংলার রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি। সম্প্রতি জি বাংলার পর্দায় শেষ হয়েছে সুদীপা সঞ্চালিত শো ‘জি বাংলা রান্নাঘর’।

দীর্ঘ ১২ বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব সামলেছেন সুদীপা চ্যাটার্জি। জন্মদিনে তিনি হাঁটু ফুলিয়ে বসে রয়েছেন। জানা গিয়েছে, জন্মদিন উপলক্ষে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে শাড়ি কিনতে দক্ষিণ কলকাতার এক নামী দোকানে গিয়েছিলেন তিনি। সেই দোকানেই ঘটে এই অঘটন। দোকানের সিঁড়ি থেকে পড়ে যান সুদীপা। পায়ে ভাল রকমই চোট পেয়েছেন তারকা।

গত ২৬ এপ্রিল ছিল তাঁর জন্মদিন ছিল। এবছর ৪৩ বছরের পা দিয়েছেন সুদীপা। জন্মদিনের মতো একটা বিশেষ দিনের আগেই আচমকা এই কান্ড ঘটে তাঁর সঙ্গে। সংবাদ মাধ্যম তাঁর খবর জানতে চাইলে সুদীপা জানান, তাঁর দুটো হাঁটুই তাঁর ফুলে গিয়েছে। এখনই হাঁটতে চলতে পারছেন না।

জন্মদিনটা কাটলেই চিকিৎসকের কাছে গিয়ে পায়ের এক্স রে করাবেন বলেও জানিয়েছিলেন তিনি। এমন দিনে হঠাৎ এরূপ দুর্ঘটনায় মন খারাপ সুদীপার। স্বভাবতই স্বামীর দেওয়া বার্থডে স্পেশ্যাল শাড়িও এবার পড়া হয়নি। তবে অগ্নিদেবেরই উপহার দেওয়া একটি সালোয়ার কামিজ পরেছিলেন তিনি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।