Bangla Serial

ভালোবাসার ইজহার! অবশেষে কাছাকাছি রাই আর অনির্বাণ! রোমান্টিক প্রোমো প্রকাশ্যে! মিস করবেন না

Mithijhora Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। একের পর এক নতুন নতুন চমকের কারণে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। যার সরাসরি প্রভাব দেখা যাচ্ছে ধারাবাহিকের টিআরপিতে। ভালোবাসার নতুন সমীকরণ আসতেই তরতরিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। একনাগাড়ে রাত ১০টার স্লটে রাজত্ব করে আসা স্টার জলসার হরগৌরী পাইস হোটেলকে দারুন টক্কর দিচ্ছে দিচ্ছে অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা।

সম্প্রতি রাইয়ের জীবনে শুরু হয়েছে নতুন অধ্যায়। রাইকে ভালোবেসে ফেলেছে অনির্বাণ। প্রথমে রাইকে নিজের বাড়িতে ডেকে নিজের মনের কথা বলার সিদ্ধান্ত নিয়েছিল অনির্বাণ। কিন্তু সেইদিন নীলুর আসার কারণে অনির্বাণের বাড়িতে যেতে পারেনি রাই। রাইয়ের না আসার কারণে রাইয়ের প্রতি অভিমান করেছিল অনির্বাণ। তবে তারই মধ্যে ঘটে যায় বিপত্তি। অনির্বাণের কোম্পানিকে ধুলিস্যাৎ করা জন্য ট্যাক্সের টাকা চু’রি করেছিল সুদীপ্ত। আর সেই অভিযোগেই গ্রে’ফতার হয় রাই।

রাইকে মনের কথা খুলে বলল অনির্বাণ:

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইকে চু’রির অ’পবাদ দিয়ে গ্রে’ফতার করিয়েছিল রাই। যদিও রাই বারবার অনির্বাণকে জানায় সে কোন অ’পরাধ করেনি। অনির্বাণকে রাই এও বলে সে সবটা প্রমাণ করে দেবে তার কাছে। আসলে যে অপরাধ করেছে তাকে প্রমাণ সহ ধরিয়ে দেবে রাই নিজেই। শুধু তাকে একটা দিন সময় দিতে হবে। রাইয়ের কথা শুনে প্রথমে কিছু না বললেও পরে মত দিয়ে দেয় অনির্বাণ।

সুদীপ্তর সত্যিটা অনির্বাণের সামনে আনার জন্য ফাঁদ পাতে রাই। সুদীপ্তকে দিয়ে সবটা স্বীকার করিয়ে সেই স্বীকারোক্তি নিজের ফোন রেকর্ড করে নিয়ে পুলিশ ডেকে অনির্বাণের সামনে সেই রেকর্ডিং চালিয়ে দেয় রাই। সবটা শুনেই সুদীপ্তকে মারতে থাকে অনির্বাণ। এদিকে রাইয়ের প্রতি অনির্বাণের ভালোবাসার এর বিশ্বাস বেড়ে যায় আরও বেশি। অনির্বাণ মনে মনে ভেবে নেয় এবার রাইয়ের সামনে নিজের মনের কথা খুলে বলবে সে।

আরো পড়ুন: বিরাট ধামাকা অনুরাগে! মিশকার কাছে পৌঁছানোর মোক্ষম চাল সফল দীপার! কু’টনিকে সামনে পেয়ে কষিয়ে থা’প্পড় মারল সে

সম্প্রতি জি বাংলায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে বাড়িতে অন্ধকার হয়ে যাওয়ায় মোমবাতি জ্বালাচ্ছে রাই। সেইসময় দরজায় কড়া নাড়ে অনির্বাণ। দরজা খুলে অনির্বাণকে দেখে চমকে ওঠে রাই। অনির্বাণকে ভিতরে আসতে বলে পিছনে ফিরতেই অনির্বাণের সঙ্গে ধাক্কা লেগে যায় রাইয়ের। রাই চলে যেতে চাইলে অনির্বাণ তাকে বলে তাকে এখন একটা জরুরী করা বলতে হবে। সেই কথাটা না বললে তার মনের অন্ধকার কাটবে না। কথাটা শুনে অবাক হয়ে যায় রাই। তাহলে কি এবার রাইকে নিজের মনের কথা বলতে পারবে অনির্বাণ? প্রসঙ্গত উল্লেখ্য, মিঠিঝোরায় ৯তারিখে সম্প্রচারিত হবে এই ১ ঘণ্টার বিশেষ পর্ব। আপনাদের কি মনে হয় অনির্বাণের ভালোবাসতে কি সাড়া দেবে রাই?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।