EntertainmentTollywood

শোকের ছায়া সুখী দাম্পত্যে! “তুমি কি আর কিছুদিন আমায় ভালোবাসতে পারলে না?” করুণ আর্জি অভিনেত্রী ময়না মুখার্জির!

টলিপাড়ার (Tollywood) পরিচিত মুখ অভিনেত্রী ময়না মুখার্জি (Moyna Mukherjee)। ছোটপর্দায় অভিনয় করার পাশাপাশি অভিনেত্রীর আরও একটি পরিচয় আছে। তাঁর স্বামী টেলিভিশনের (Television) জনপ্রিয় নায়ক সম্রাট মুখার্জি। ২০০২ সালে ভালোবেসে চার হাত এক হয়েছিল দুজন। এক হতে কম বাঁধার সম্মুখীন হননি যুগল।

তবে প্রতিকূল পরিস্থিতিতে বুড়ো আঙুল দেখিয়ে শুধুমাত্র ভালোবাসাকে অবলম্বন করে প্রায় দু’দশক এক ছাদের তলায় কাটিয়ে ফেললেন ময়না-সম্রাট। ফুটে ফুটে দুটো ছেলেও রয়েছে তাদের। চারজনকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের। তবে তাঁদের সুখী দাম্পত্য জীবনের নেমে এসেছে শোকের ছায়া।

কী এমন হল তাদের জীবনের সুখ পরিণত হল শোকে? অভিনেত্রীর সাম্প্রতিক ফেসবুক পোস্টে মিলেছে তেমনই ইঙ্গিত। নিজের ভালোবাসার মানুষের কাছে কাতর আর্জি জানিয়েছেন আর একটু ভালোবাসার। ক্ষোভ উগরে দিয়েছেন অকালে চলে যাওয়ার জন্য। এক বুক ভরা অভিমান উগরে দিয়েছেন নিজের লেখনিতে। হঠাৎ কীসের জন্য অভিনেত্রীর করুণ আর্তনাদ? কার নজর লাগল তাঁদের দাম্পত্যে?

কার কুনজর পড়ল সম্রাট-ময়নার সুখীঔ দাম্পত্যে?

বস্তুত, বিষয়টি খানিক অন্যরকম। এদিন মারা গিয়েছেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের বাবা। বছর তেরো আগে নিজের বাবাকে হারিয়ে ছিলেন অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়। তারপর সম্রাটের বাবাকে নিজের বাবার মতো জায়গা দিয়েছিলেন অভিনেত্রী। আচমকা শ্বশুরমশাইয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না অভিনেত্রী। দ্বিতীয়বার পিতৃহারা হলেন অভিনেত্রী।

আরো পড়ুন: ভালোবাসার ইজহার! অবশেষে কাছাকাছি রাই আর অনির্বাণ! রোমান্টিক প্রোমো প্রকাশ্যে! মিস করবেন না

সমাজমাধ্যমে কী লিখেছেন অভিনেত্রী ময়না মুখার্জি?

সমাজমাধ্যমে ময়না লিখেছেন,‘আর কেউ না জানুক তুমিতো জানতে আমি তোমায় ভালোবাসি কিনা, তুমিও কি আর কিছুদিন আমায় ভালোবাসতে পারলে না? কে আমার হয়ে লড়বে এবার বলো? জবাব দাও বাবা!! নাতিদের কথা মনে হল না তোমার একবারও? ঠিক আছে ঝগড়া করবো না যাও… মায়ের কাছে ভালো থেকো।’ অভিনেত্রীর পোস্টে সমবেদনা জানিয়েছেন টলিপাড়ায় নামজাদা অভিনেতা-অভিনেত্রীরা। কমেন্ট সেকশনে ময়নার পাশে থাকার বার্তা দিয়েছেন শ্রুতি দাস, অনিন্দিতা রায়চৌধুরী, দেবোত্তম সাহা প্রমুখরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।