Bangla Serial

খেতাম না, ম’রে যেতে ইচ্ছে হত! প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে এবার মৌনতা ভঙ্গ করলেন অভিনেত্রী তিয়াশা লেপচা!

বর্তমানে টেলিভিশনের এজন জনপ্রিয় মুখ তিনি। অভিনেত্রীর নামটা আপনাদের কাছে অচেনা লাগলেও কৃষ্ণকলি নামটা বাংলার সমস্ত ধারাবাহিক প্রেমীদের কাছেই খুব পরিচিত। ২০২২ সালে জি বাংলার পর্দা থেকে ধারাবাহিকটি বিদায় নিলেও ধারাবাহিকটির জনপ্রিয়তা এবং সর্বোপরি নিখিল এবং কৃষ্ণাকলির জনপ্রিয়তা পর্দায় এখনও রয়ে গেছে আগের মতোই। এই ধারাবাহিকটিতে নিখিলের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য্য এবং কৃষ্ণকলি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। এছাড়াও বাংলা মিডিয়াম ধারাবাহিকেও জুটি বেঁধেছিলেন তারা। সম্প্রতি পর্দা থেকে বিদায় নিয়েছে অভিনেত্রীর ধারাবাহিক রামপ্রসাদ।

দীর্ঘ সময় ধরে প্রেম। এরপর চোখে “হ্যাপিলি এভার আফটারের” স্বপ্ন নিয়েই ২০১৮ সালে প্রেমিক সুবান রায়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। ইচ্ছে ছিলেন ভালোবাসার মানুষের সঙ্গে সুখে শান্তিতে কাটাবেন সারাজীবন। তবে কিছু বছরের মধ্যেই ভেঙে গেল সেই স্বপ্ন। ৫ বছর সংসার করার পর ২০২২ সালে সুবানের সঙ্গে বিয়েতে আইনিভাবে ইতি টানেন তিয়াশা। কিন্তু কেন বিবাহ বিচ্ছেদ হল তাদের? কি ঘটেছিল আসলে জানিয়েছেন অভিনেত্রী।

জীবনে প্রাক্তন স্বামী সুবানের কৃতজ্ঞতা স্বীকার করেছেন অভিনেত্রী তিয়াশা লেপচা

তবে বিচ্ছেদের তিক্ততার মাঝেও স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন “আমি কৃতজ্ঞ। সুবানের হাত ধরেই আমি এই ইন্ডাস্ট্রিতে এসেছিলাম। অ্যাকশন, কাট, লাইন, ক্যামেরা সবটাই ওর থেকেই শেখা। এইগুলোই এখন আমার কাজে লাগছে আর সেই কারণেই আমি আমার স্বামীকে ধন্যবাদ জানাচ্ছি। অভিনেত্রী মনে তাদের সম্পর্ক নষ্ট হতে যাওয়া মূল কারণ হল সন্দেহ, ইগো, অবিশ্বাস।

tiyasha

বিচ্ছেদের তিক্ততা শিকার হয়েছেন অভিনেত্রী তিয়াশা লেপচা

অভিনেত্রী জানিয়েছেন “যখন বিচ্ছেদ হয় তখন তাতে দুইজনেরই সম্মতি থাকে। কিন্তু আমাদের সমাজে শুধু মেয়েদেরকেই বিচার করি। আমাদের সমাজের এই নীতিপুলিশদের জন্যই আমাদের সমাজ এত পিছিয়ে। নিজের জীবনের সিদ্ধান্ত প্রত্যেকের নিজে নেওয়ার অধিকার আছে। আমার খুব খারাপ লাগত জানেন। অনেক কাঁদতাম, খেতাম না। ম’রে যেতে ইচ্ছে করত। কেন মেয়েদের এইভাবে দোষারোপ করা হয়? সবাই কি সবটা জানে? আমারও মনে হত কেন আমাকে এইভাবে সবাই বলছে।”

আরো পড়ুন: শোকের ছায়া সুখী দাম্পত্যে! “তুমি কি আর কিছুদিন আমায় ভালোবাসতে পারলে না?” করুণ আর্জি অভিনেত্রী ময়না মুখার্জির!

যদিও এরপর পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করে নিজের ঘুরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে কাজ করছেন একের পর এক ধারাবাহিকে। প্রথম বিয়ের তিক্ততা কাটিয়ে আবার নিজের জীবনটাকে নতুন করে সাজাচ্ছেন তিয়াশা। সম্প্রতি শোনা যাচ্ছিল আবার প্রেম ডানা বেঁধেছে অভিনেত্রীর জীবনে। প্রেমিক নিজেও একজন অভিনেতা, নাম সোহেল দত্ত। পুরোনো সম্পর্কের জের কাটিয়েই নতুন সম্পর্কের যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে জানা গেছে নতুন প্রেমিকের সঙ্গেও নষ্ট হয়ে গেছে অভিনেত্রী সম্পর্ক। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি তিয়াশা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।