জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় বিশেষ চমক ! নতুন ধারাবাহিকে প্রধান চরিত্রে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী

জি বাংলায় (Zee Bangla) এসেছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে পর্দা থেকে বিদায় দিতে চ্যানেল নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলির একের পর এক নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিকে যোগমায়া (Jogomaya)

এছাড়াও মিলি ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে জি বাংলা নিয়ে এসেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিকে শুরু থেকেই বেশ ভালোই প্রভাব ফেলেছে মানুষের মনে। ধারাবাহিকের ইউনিক কাহিনী বেশ পছন্দ করছেন ধারাবাহিকের দর্শকরা। ফলে প্রথম দশরের তালিকাতে নিজেদের স্থান দখল করতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। এছাড়াও জানা গেছে পর্দায় আসতে চলছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরবেন বহু জনপ্রিয় তারকারা।

পর্দায় আসছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি, কে অভিনয় করছেন ধারাবাহিকের মুখ্য চরিত্রে?

অষ্টমীর জি বাংলার পর্দায় মাস পেরেতে না পেরোতেই জি বাংলার পর্দায় আসছে আরও নতুন ধারাবাহিক। জি বাংলার পর্দায় আসন্ন এই ধারাবাহিকটি প্রযোজনা করছে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থা বাংলা টকিজ। বর্তমানে জি বাংলার পর্দায় চলছে তাদের ধারাবাহিক মন দিতে চাই। জানা গেছে বাংলা টকিজের চলতি ধারাবাহিকে মন দিতে চাইকে পর্দা থেকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসবে তাদের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি(Ke Prothom Kache Esechi)

ইতিমধ্যেই জানা গেছে আসন্ন ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি এবং সায়ন বসু। ধারাবাহিকে মোহনার নাম মধু। নানা সমস্যার পর গত সপ্তাহে হয়ে গেছে ধারাবাহিকের প্রোমোর শুটিং। প্রথম ভাবে হয়েছিল মোহনার শুটিং। পরে চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে ধারাবাহিকের প্রোমোর শুটিং শেষ করেছেন সায়ন। তবে সায়ন আর মোহনা ছাড়াও ধারাবাহিকে থাকছেন আরও একজন জনপ্রিয় অভিনেত্রী যিনি ধারাবাহিকে অভিনয় করছেন মোহনার মায়ের চরিত্রে।

আরো পড়ুন: খেতাম না, ম’রে যেতে ইচ্ছে হত! প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে এবার মৌনতা ভঙ্গ করলেন অভিনেত্রী তিয়াশা লেপচা!

কে আসছে কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে মোহনার মায়ের চরিত্রে:

ধারাবাহিকে মধুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী গোপা নন্দি (Gopa Nandi)। যাকে আপনারা সবচেয়ে বেশি দেখেছেন আক্রোপলিস প্রযোজনা সংস্থার ধারাবাহিকে। গাঁটছড়া, মন ফাগুন, সাহেবের চিঠি, সাঁঝের বাতি, তুমি যে আমার মা সহ একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন গুরুত্বপুর্ন চরিত্রে। শেষবার আপনারা অভিনেত্রীকে দেখেছিলেন হরগৌরী পাইস হোটেলে। আর এবার এই ধারাবাহিক আপনারা অভিনেত্রীকে দেখতে পারবেন মোহনার মায়ের চরিত্রে। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই শুরু হয়েছে গেছে ধারাবাহিকে শুটিং। তাহলে আপনার কারা কারা উৎসাহী আসন্ন এই ধারাবাহিকের জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।