জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাস্তব জীবনে সম্পর্কে ফাটল জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর? সিরিয়াল বন্ধের আগে একে অপরকে আনফলো করলেন নায়ক-নায়িকা!

শেষের দোরগোড়ায় ‘জগদ্ধাত্রী’ (Jagaddatri)। জি বাংলার (Zee Bangla) এককালীন জনপ্রিয় সিরিয়াল। টানা বেশ কয়েকমাস টিআরপিতে (Trp) প্রথম স্থানাধিকারী হওয়ার পর ইদানীং গল্পে আগ্রহ হারিয়েছে দর্শক। যদিও প্রথম পাঁচে নিজের জায়গা পোক্ত করে রেখেছে। তবে টিআরপি নিম্নগামী হওয়ার পর সিরিয়াল শেষের জল্পনা তুঙ্গে।

সিরিয়াল শেষের জল্পনার মাঝে আরও একটি গুঞ্জন মাথা চারা দিয়েছে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গুঞ্জন। সম্পর্ক ভাল নেই সৌম্যদীপ ও অঙ্কিতার। একসময় দুজনের সম্পর্ক নিয়ে দর্শকদের মধ্যে চলত জোর জল্পনা। তবে সে সম্পর্কে এখন চির ধরেছে।

Jagaddhatri today 28 September full episode , জগদ্ধাত্রী আজকের পুরো পর্ব ২৮ সেপ্টেম্বর, Jagaddhatri, Zee Bangla, জি বাংলা, জগদ্ধাত্রী, প্রোমো , Promo , Bengali Television, বাংলা টেলিভিশন , বাংলা সিরিয়াল, Bengali serial

এক নেটিজেন রীতিমত চিরুনি তল্লাশি চালিয়েছেন জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর প্রোফাইলে। সোশ্যাল মিডিয়ার একটি ফ্যান পেজে তিনি লিখছেন, জগদ্ধাত্রী সিরিয়াল শেষ হওয়ার আগেই একে অপরকে আনফলো করেছে সৌম্যদীপ ও অঙ্কিতা। নিজেদের সব ছবি ডিলিট করে দিয়েছে। সৌম্যদীপ অঙ্কিতার পোস্ট থেকে সব লাইক তুলে নিয়েছে।

ওই নেটিজেন আরও বলেছেন এই ধরনের ঘটনা যে ঘটতে পারে তা আগে থেকেই আঁচ করেছিলেন তিনি। তিনি লিখছেন, ‘আমি জানতাম এমনটাই হবে। বাস্তবে তাঁদের মধ্যে বন্ধুত্ব নেই। একে অপরকে সহ্য করতে পারে না। সেজন্য আনফলো করে দিয়েছে একে অপরকে।’ তবে কি সিরিয়াল শেষ হওয়ার পর তিক্ত হল দুজনের সম্পর্ক? নাকি শেষ লগ্নে তিক্ততার বহিঃপ্রকাশ?

উল্লেখ্য, জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক বাংলা সিরিয়ালে ডেবিউ করেন সৌম্যদীপ মুখার্জির হাত ধরে। ব্লুজ প্রোডাকশনের জগদ্ধাত্রী তাঁর প্রথম সিরিয়াল। সম্প্রচারের পর থেকেই জমজমাট জমেছিল তাঁদের জুটি। তবে বর্তমানে সে সম্পর্কে ফাটল ধরেছে কিনা তা স্পষ্ট করবে সময়।

TollyTales NewsDesk