জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আদি-আনন্দীর কাহিনীতে প্রতিশোধের আগুন! আদির এই প্রচেষ্টা কি সত্যি ব্যর্থ হবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আনন্দী’ (Anondi) দিন দিন চমকপ্রদ টুইস্টের মাধ্যমে দর্শকদের মন জয় করে চলেছে। কেন্দ্রীয় চরিত্র আনন্দী এবং আদিদেবের (Adidev) জুটি দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে। আনন্দীর চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা এবং আদির ভূমিকায় রয়েছেন ঋত্বিক মুখার্জি। ধারাবাহিকের প্রতিটি পর্বে নতুন নতুন চমক, নাটকীয়তা আর আবেগঘন মুহূর্ত দর্শকদের আকৃষ্ট করে রাখছে।

গতকালের পর্বে দেখা যায়, আদিকে মানসিকভাবে শক্ত থাকার পরামর্শ দিচ্ছে আনন্দী। আদির সাহস বাড়ানোর জন্য আনন্দী তার পাশে দাঁড়িয়ে, তাকে উৎসাহ দিচ্ছে নিজের উপর ভরসা রাখতে। অন্যদিকে আদির ঠাকুমা ৫ লাখ টাকা জোগাড় করে আনন্দীর হাতে তুলে দেয়, যাতে সে বিপদমুক্ত হয়। এই মুহূর্তে আনন্দীর চোখে জল চলে আসে, কিন্তু তার সাহস এবং দৃঢ়তা তাকে আরও শক্ত করে তোলে। আদি নার্সিংহোমে ফেরার জন্য নতুন করে উদ্দীপ্ত হয়।

আনন্দী আজকের পর্ব ১৪ অক্টোবর (Anondi Today Episode 14 October)

আজকের পর্বে দেখা যায় আদি যখন নার্সিংহোমে পৌঁছায়, তখন সে দেখে বিজয়া স্কিমের অধীনে থাকা পেশেন্টরা নিজেদের নাম ফিরিয়ে নিয়েছে। এই ঘটনার প্রভাব আদির উপর ভীষণভাবে পড়ে, তবে ঠিক তখনই তিতির আসে এবং আদিকে তার বাবার মৃত্যুর তদন্তের প্রসঙ্গ নিয়ে ক্যান্টিনে নিয়ে যায়। তিতির জানায়, আনন্দীর বাবার ডে’ড ব’ডির স্যাম্পল গবেষণার জন্য পাঠানো হয়েছে এবং সেই রিপোর্ট সবকিছু পরিষ্কার করবে।

এদিকে আনন্দী রকেটের (Rocket) কাছে গিয়ে ৫ লাখ টাকা শোধ করে দেয়। রকেট অবাক হয়ে জানতে চায় এত টাকা আনন্দী কোথা থেকে পেল, কিন্তু আনন্দী তাকে কড়া ভাষায় জানিয়ে দেয়, তাদের পরিবারের দিকে যেন আর নজর না দেয়। আনন্দী বাড়ি ফিরে তার দাদা-বৌদিকেও একই জবাব দেয়, তবে টাকা শোধ করার ব্যাপারটা লুকিয়ে যায়। এই ঘটনার পর দাদা-বৌদি আনন্দীর বিয়ের তোড়জোড় শুরু করে, কিন্তু আনন্দীর মন অন্যদিকে।

পরের দিন সকালে, আদির কাছে আবার নার্সিংহোম থেকে খবর আসে যে বিজয়া স্কিমের পেশেন্টরা সবাই নাম কাটিয়ে নিয়েছে। এই খবর শোনার পর আদি মানসিকভাবে ভেঙে পড়ে, কিন্তু আনন্দী তাকে সমানভাবে সাহস জোগায়। ধারাবাহিকে এখন প্রশ্ন উঠছে, আদির এই প্রচেষ্টা কি সত্যি ব্যর্থ হবে, নাকি আরও বড় কোনো টুইস্ট আসছে?

TollyTales NewsDesk