জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জগদ্ধাত্রী থেকে বিদায় নিচ্ছেন অঙ্কিতা মল্লিক! কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন নায়িকা ? কি বলছে প্রযোজনা সংস্থা?

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে রাজত্ব করে এসেছে তার মধ্যে অন্যতম জগদ্ধাত্রী (Jagaddhatri)। ২০২২ সালে জি বাংলায় যাত্রা শুরু করেছিল এই সফল ধারাবাহিকটি। আর এই একটি ধারাবাহিকই ব্লুজ প্রোডাকশন হাউজকে (Blues Production House) ফিরিয়ে দিয়েছিল তাদের আগের গৌরব। পর্দায় বিপুল জনপ্রিয়তা পায় জগদ্ধাত্রী।

এরকম ভরপুর অ্যাকশন পর্দায় আগে কোন ধারাবাহিকে দেখেনি দর্শক। সঙ্গে একের পর এক তাক লাগানো চমক। জ্যাস সান্যালের একের পর এক নতুন রহস্যময় কেসের সমাধান করা পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। সঙ্গে মুখার্জী বাড়িতে স্বয়ম্ভুকে তার যোগ্য সম্মান ফিরিয়ে দেওয়া, উৎসব, দেবুদা, দিব্যা সেনকে যোগ্য জবাব দেওয়া সবটাই করেছে জগদ্ধাত্রী।

jagadhatri swayambhu

বর্তমানেও ডিএনএ টেস্টের মাধ্যমে স্বয়ম্ভুর পিতৃপরিচয় সকলের সামনে নিয়ে আসা এবং কাকলি দেবীকে বাঁচানোর জন্য জগদ্ধাত্রীর প্রয়াস সব মিলিয়ে বেশ জমজমাট জগদ্ধাত্রী। যদিও আগের থেকে অনেকটাই কমে গেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপি তালিকাতে একসময় যে ধারাবাহিকটি রাজত্ব করত শীর্ষস্থানে বর্তমানে সেই ধারাবাহিকটি পৌঁছে গেছে পঞ্চমস্থানে। এমনকি টিআরপি তালিকাতেও স্লট হারিয়েছে জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী ছাড়ছেন অঙ্কিতা মল্লিক

ধারাবাহিকের এরূপ পরিস্থিতিতেই শোনা যাচ্ছে ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী অঙ্কিতা মল্লিক ছেড়ে দেবেন জগদ্ধাত্রী। এর আগেই বেশ কয়েকটি ধারাবাহিকে অঙ্কিতাকে পার্শ্ব চরিত্রে দর্শকরা দেখলেও অঙ্কিতাকে জনপ্রিয়তা এনে দিয়েছে জগদ্ধাত্রী। সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন শোনা যায় জগদ্ধাত্রীতে বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর এখন বেশ কয়েকটি প্রজেক্টের অফার পেয়েছেন অঙ্কিতা। আর সেই নতুন ধারাবাহিকের জন্যই এবার জগদ্ধাত্রী থেকে বিদায় নেবেন তিনি।

আরো পড়ুন: কাকুদের কুকীর্তি সামনে আনতেই বর্ষার কাছে ক্ষমা চাইলো আত্মীয়রা! বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে দর্শকদের মন জয় পর্ণার

অঙ্কিতা মল্লিকের ধারাবাহিক ছেড়ে দেওয়ার প্রসঙ্গে কি বলেছে জগদ্ধাত্রীর টিম?

সংবাদটি প্রকাশ আসা মাত্রই আলোচনা শুরু হয়ে যায় ধারাবাহিকের অনুরাগীদের মধ্যে। সেই কারণেই সম্প্রতি যোগাযোগ করা হয়েছিল জগদ্ধাত্রী ধারাবাহিকের টিমের সঙ্গে। তারা জানিয়েছেন সংবাদটি একেবারেই মিথ্যে। ধারাবাহিক ছাড়ছেন না অঙ্কিতা। হ্যাঁ গল্পের নতুন চমকের জন্য ধারাবাহিকের আসতে পারে নতুন নায়িকা। তবে ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন না সকলের প্রিয় জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।