জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জুনিয়র জ্যাস সান্যাল! ফেল করছে জগদ্ধাত্রীর প্ল্যান, কাঁকনের বুদ্ধির জোরে কাকলি দেবীকে খুঁজে পেল জগদ্ধাত্রী

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি একসময় সাড়া ফেলেছিল দর্শকদের মনে। ব্যতিক্রমী কাহিনী, সাসপেন্সে ভরা প্রতিটা পর্ব, অ্যাকশন, ড্রামায় ভরপুর এই ধারাবাহিকটি দাগ কেড়েছে বাঙালি দর্শকদের মনে। সঙ্গে জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জীর দুর্দান্ত অভিনয়। সব মিলিয়ে পর্দায় জমজমাট ছিল ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি।

তবে সময়ের সঙ্গে সঙ্গে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। শীর্ষস্থান থেকে নেমে জগদ্ধাত্রী পৌঁছে গেছে পঞ্চম স্থানে। যদিও এখন পর্দায় বেশ জমজমাট ধারাবাহিকটি। সম্প্রতি ডি.এন.এ টেস্টের মাধ্যমে স্বয়ম্ভুর পিতৃপরিচয় এসেছে সকলের সামনে। স্বয়ম্ভু যে রাজনাথ মুখার্জীর ছেলে সেটা প্রমাণ করে দিয়েছে জগদ্ধাত্রী। রাজনাথ মুখার্জীও বুকে টেনে নিয়েছেন ছেলেকে। যদিও এতে একেবারেই খুশি হয়নি উৎসব, দেবুদা আর বৈদেহি। আর সেকারণেই এবার দিব্যার সঙ্গে হাত মিলিয়েছে উৎসবও।

Jagadhatri Jais Sanyal

জগদ্ধাত্রী আজকের পর্ব ৩০ জুন (Jagaddhatri Today Episode 30 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে দিব্যা সেন, উৎসব আর দেবুদা মিলে কি’ডন্যা’প করেছে কাকলি দেবীকে। জ্যাস সান্যালকে অপমান করার জন্য, অপদস্ত করার জন্য এবার এই চাল চলেছে তারা। যদিও এসব কাদের কারসাজি সেটা বুঝতে একেবারেই সময় লাগেনি জ্যাসের। কিন্তু প্রশ্ন কোথায় আছেন কাকলি দেবী? তবে সেই প্রশ্নের উত্তর খুঁজে পাওয়া আগেই সাধুদা জগদ্ধাত্রীকে জানান ওপর মহল থেকে আদেশ এসেছে তাই এই কেস থেকে এবার সরে যেতে হবে জগদ্ধাত্রীকে।

আরও পড়ুনঃ জগদ্ধাত্রী থেকে বিদায় নিচ্ছেন অঙ্কিতা মল্লিক! কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন নায়িকা ? কি বলছে প্রযোজনা সংস্থা?

প্রথমে রাজি না হলেও পরে উপায় না পেয়ে সময় চেয়ে নেয় জগদ্ধাত্রী। কিন্তু ডিপার্টমেন্ট থেকে বেরিয়ে হয়েই তার সামনে এসে নতুন সমস্যা। জগদ্ধাত্রীর ওপর হামলা করে কয়েকজন। জগদ্ধাত্রীর মাথায় আঘাত করেন তারা। যদিও লোকগুলোকে মেরে বাড়িতে চলে যায় জগদ্ধাত্রী। এরপরই পরিবর্তন হয়ে যায় পট। দেখা যায় এক জায়গায় বৃক্ষরোপণের জন্য গেছে কাঁকন আর ভাগ্যক্রমে সেখানেই সে দেখতে পায় কাকলি দেবীকে।

কাঁকনের সাহায্যে সাহায্যে কাকলি দেবীকে বাঁচাল জগদ্ধাত্রী

কাকলি দেবীর মুখ হাত পা বাধা দেখে সন্দেহ হয় কাঁকনের। সেই কারণেই জগদ্ধাত্রীকে ফোন করে কাঁকন। কিন্তু তখনই তাকে ধরে ফেলে গুন্ডারা। স্ক্রিনে কাকলি দেবীর শাড়ি দেখে অবাক হয়ে যায় জগদ্ধাত্রী। জগদ্ধাত্রীকে ভিডিও কলে অনবরত সেই জায়গাটা দেখাতে থাকে কাঁকন। ভিডিও কলে জায়গাটা দেখতে দেখতে জগদ্ধাত্রীও পৌঁছে যায় যথাস্থানে। কাকলি দেবীকে কি উদ্ধার করত পারবে জগদ্ধাত্রী? কাঁকন বাঁচতে পারবে গুন্ডাদের হাত থেকে? কি হবে আসন্ন পর্বে? জানতে হলে দেখতে থাকুন জগদ্ধাত্রী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।