Bangla Serial

হাতে শাঁখা-পলা আর সিঁথিতে সিঁদুর, বিয়েটা করেই ফেলল ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা! পাত্র কে? ক্লিক করে দেখুন ছবি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। বর্তমানে সিরিয়ালের ধামাকাদার পর্ব চলছে। নিজের বুদ্ধি ও দক্ষতায় নিজের কোম্পানিকে সামলেছে এতদিন কৌশিকী। পাশাপাশি নিজের কন্যা কাকনকেও মানুষ করেছে একা হাতে। এবার নতুন জীবনে পা দিতে চলেছে কৌশিকী। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ।

যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী।

কেমন সেজেছেন ‘জগদ্ধাত্রী’র জ্যাস

আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে জগদ্ধাত্রীর বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে স্বয়ম্ভুকে। স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। বেশ কিছুদিন ধরে কানাঘুঁষো শোনা যায়, অঙ্কিতা আর সৌম্যদীপ নাকি প্রেম করছেন। যদিও সে বিষয়ে মুখ খোলেননি সৌম্যদীপ এবং অঙ্কিতা। এবার তাঁদের প্রেমের গুঞ্জনের মাঝেই অঙ্কিতাকে নতুন বউ-এর বেশে দেখা যেতেই শোরগোল পরে গেল।

হলুদ শাড়ি, গোলাপি ব্লাউজ, হাতে শাঁখা-পলা, আর সিঁথিতে সিঁদুর, গলায় ও কানে সোনার গয়না, নববধূর সাজে লাজুক হাসিতে ধরা পড়েছেন জ্যাস ওরফে অঙ্কিতা। ইনস্টাগ্রামে সেই ছবি সামনে আসতেই সকলের একটাই প্রশ্ন, ‘সত্যিই কি বাস্তবেও সৌম্যদীপের সঙ্গে বিয়েটা সেরে ফেললেন অঙ্কিতা?’ অঙ্কিতার এই নববধূ লুকে মুগ্ধ অঙ্কিতা ভক্তরা। সকলেই উত্তেজিত, সত্যি সত্যিই অঙ্কিতা বিয়ের পিঁড়িতে বসছেন কিনা? এর উত্তর পেতে।

সত্যি কি বিয়ের পিঁড়িতে বসলেন অঙ্কিতা?

তবে নাহ, এখনই অঙ্কিতা মল্লিক বিয়ে করেননি। একটু ভালো করে অভিনেত্রীর পোস্টের দিকে নজর দিলেই বুঝতে পারা যাবে তাঁর এই ছবি আদপে ফটোশ্যুটের জন্যই। ধারাবাহিকের কৌশিকীর বিয়ের দৃশ্যের জন্যই এমনটা সেজেছেন অঙ্কিতা। আর সেই ছবি পোস্ট করেছেন তিনি। পাশাপাশি সম্প্রতি সৌম্যদীপ মুখোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁর আর অঙ্কিতার প্রেমের গুঞ্জন পুরোটাই ভুল। তাঁরা শুধুই নাকি ভালো বন্ধু। যদিও অঙ্কিতা অবশ্য এই প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি।

Titli Bhattacharya