Bangla Serial

Actress Comeback: ‘ফুলকি’র সাথেই জি বাংলায় পা রাখছে আরও একটি নতুন ধারাবাহিক! ফিরছেন জনপ্রিয় অবাঙালি অভিনেত্রী

বছরের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধও হয়েছে অনেক পুরোনো ধারাবাহিক। এরমধ্যে কিছু মেগার গল্পে এসেছে নতুন নতুন ট্যুইস্ট। নতুন মেগা আসায় পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে।

আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে। বলাই যায়, বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হয়ে পড়েছে। সম্প্রতি জি বাংলার আসতে চলেছে পরপর তিনটি ধারাবাহিক, যাঁর মধ্যে একটি হল ‘ফুলকি’। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো এসে গিয়েছে।

জানা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। এছাড়াও আরও যে দুটি ধারাবাহিক আসতে চলেছে, যার মধ্যে একটি হল অর্গানিক স্টুডিও -এর পক্ষ থেকে, অন্যটি হল ব্লুজ প্রোডাকশনের তরফে। জানা যাচ্ছে, ব্লুজ প্রোডাকশনের তরফে যে ধারাবাহিকটি আসতে চলেছে, তাতে নায়িকা হিসাবে দেখা মিলবে অভিনেত্রী নেহা আমানদীপ-কে।

এরআগে তিনি অনেক সাহসী রোলে অভিনয় করেছিলেন, এবার তাঁর রোলটি হবে খুব শান্ত প্রকৃতির হইবে বলে জানা যাচ্ছে। যদিও উক্ত ধারাবাহিকের নাম এখনও সামনে আসেনি। জি বাংলার ‘স্ত্রী’ সিরিয়ালের নায়িকা নেহা আমনদীপ, যিনি একজন অবাঙালি নায়িকা। স্ত্রী সিরিয়ালে অভিনয় করার পর তিনি ‘কনে বউ’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন।

তারপর তাঁকে আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি। বেশকিছু মাস অভিনয় দুনিয়া থেকে তিনি বিরতি নেন। নেহা এক পাঞ্জাবি পরিবারের মেয়ে বলে জানা গিয়েছে। এবার জি বাংলার নতুন এই ধারাবাহিকে আবার ফিরছেন নেহা। ইতিমধ্যে ‘ফুলকি’ ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোও সম্প্রচার হয়ে গিয়েছে। এবার শুধু ধারাবাহিক শুরু হওয়ার অপেক্ষা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।