জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনুরাগের ছোঁয়ায় এবার ইচ্ছে পুতুলের গল্প! এক বোনের অপর বোনকে ঠকানোর গল্প, সোনা-রূপার মধ্যেকার এই দূরত্বের গল্পকী পছন্দ হয়েছে আপনাদের?

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ইচ্ছে পুতুল’( Icche putul )। এই ধারাবাহিকে দেখা যেত মেঘ ময়ূরী দুই বোন কিন্তু ময়ূরী মেঘকে ভীষণভাবে হিংসা করত। এই ধারাবাহিকের একদম শেষে ময়ূরী ভালো হয়ে যায় আর দুই বোনের মিল হয়ে যায়। কিন্তু পুরো ধারাবাহিকটা জুড়ে দেখানো হয়েছিল ময়ূরী কীভাবে মেঘের ক্ষতি করছে ও মেঘের ক্ষতি চাইছে! ঠিক একই কনসেপ্ট ফুটে উঠছে স্টার জলসার (Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিকে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া সেখানে প্রথম থেকে দেখানো হয় সোনা ও রূপা দুই যমজ বোন, তারা একে অপরকে খুব ভালোবাসে। রূপা অসুস্থ হওয়ার সময় সোনা দিনরাত কেঁদেকেটে বেড়াত। চাইতো রূপা তার পাকা মেয়ে যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়, কিন্তু বর্তমানে গল্পটা এমন ভাবে দেখানো হচ্ছে যা দেখে রেগে যাচ্ছেন সিংহভাগ দর্শক। কারণ গল্প পুরো ১৮০ ডিগ্রি ঘুরে গেছে। এই গল্পের সব থেকে বড় আকর্ষণ ছিল দুই বোনের খুনসুটি, দুই বোনের ভাব ভালোবাসা।

Icche putul actress megh aka titiksha das will be seen

কিন্তু বন্যার তোড়ে সোনার ভেসে যাওয়ার পর থেকে সোনার চরিত্রটা একদম অন্যরকম করে দেওয়া হয়েছে। বন্যার পর দীপাকে খুঁজে পাওয়া গেলেও রূপা নিখোঁজ। অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে, রূপাকে খুঁজে পাওয়া যাচ্ছে না এটা নিয়ে সোনা কোথায় চিন্তা করবে তা না, সে ভাবছে তার মা হয়তো রূপার হারিয়ে যাওয়ার জন্য তাকেই দায়ী করছে, এমনকি তার মায়ের কাছে তার থেকে রূপার গুরুত্ব বেশি এমন কথা‌ও ভাবছে সোনা। এখানেই শেষ নয় রূপা ফিরে এলে তার গুরুত্ব কমে যাবে এটা ভেবে দীপার সাথে রূপার দেখা হোক এটা পর্যন্ত চাইছে না সোনা।

খবরের কাগজের বিজ্ঞাপন দিয়ে সোনা প্লেন বানিয়ে ফেলে, অন্যদিকে সোনার জ্বর হওয়ায় যখন সকলে সূর্য আর দীপাকে ফিরে আসতে বলে তখন দীপা বুঝতে পারে সোনার কাছে গোটা পরিবার রয়েছে কিন্তু রূপাকে তাকেই খুঁজতে হবে তাই সে ফিরে আসে না। কিন্তু এটা নিয়েও সোনা ভাবতে থাকে তার মায়ের কাছে তার গুরুত্ব নেই। যা দেখে বিরক্ত হয়ে ওঠে দর্শক বলছেন সোনা রূপার মধ্যে এতো ভালো সম্পর্ক ছিল এই সম্পর্কটাকে বিষাক্ত না দেখালেই কি চলছিল না? গল্পের টিআরপি পাওয়ার জন্য এই দুই বোনের সম্পর্কটাকেই নষ্ট করতে হল?

কেউ কেউ আবার আর‌ও এক ধাপ এগিয়ে বলছেন, অনুরাগের ছোঁয়ায় এবার ইচ্ছে পুতুলের গল্প, ফুটে উঠবে সোনার রূপাকে হিংসে করার গল্প।’ কারোর কথায়, ধারাবাহিক টা দেখতে বসলে বোঝাই যাচ্ছে না ছোট্ট সোনাকে দেখছি না মেঘকে দেখছি! নিজের বোনের প্রতি কেউ এত হিংসা করতে পারে? যে বোন তাকে এত ভালোবাসে!

TollyTales NewsDesk