জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম ধারাবাহিকেই পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা! আবার কবে ধারাবাহিকের দুনিয়ায় ফিরবেন ইন্দ্রানী? অপেক্ষায় দর্শকরা

একসময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী (Actress) ছিলেন তিনি। দর্শকদের মন জিতে নিয়েছিলেন খুব কম সময়ের মধ্যেই। প্রথম ধারাবাহিকেই পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। রাতারাতি হয়ে উঠেছিলেন বাংলা ধারাবাহিক জগতের এক নম্বর অভিনেত্রী। দর্শক আজও ভোলেননি সেই অভিনেত্রীকে। তার সপ্রতিভ অভিনয়ে মুগ্ধ হয়েছিল বাঙালি দর্শক। আজও বাঙালি তাকে নায়িকা হিসেবেই দেখতে চায় ছোট পর্দায়।

তিনি আর কেউ নন, তিনি অভিনেত্রী ইন্দ্রানী পাল। বাঙালি দর্শকের মনে আজ‌ও তিনি রয়ে গেছেন তিথি হিসেবেই। উল্লেখ্য, স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের নায়িকা প্রতিবাদী তিথি চরিত্রটিকে এখন‌ও মনে জায়গা দিয়ে রেখেছেন দর্শকরা। সাহসী এবং স্বাধীনচেতা তিথির গল্প শুরুর দিন থেকেই আকৃষ্ট করেছিল বাঙালি দর্শকদের। সেই সময় স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল ‘বরণ’।

বলাই বাহুল্য, অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং তার চরিত্র তিথি যেন সমার্থক হয়ে উঠেছিল সেই সময়। তিথি চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় তো করেই ছিলেন ইন্দ্রানী। এক‌ইসঙ্গে নিজের অভিনয় সত্ত্বার‌ও পরিচয় ভালো মতোই দিয়েছিলেন অভিনেত্রী। সেই ধারাবাহিকে তার বিপরীতে ছিল অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায়। তাদের জুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। ধারাবাহিকে তিথি চরিত্রটিকে একজন কড়া ধাঁচের খাঁটি বাঙালি মেয়ে এবং রুদ্রিক চরিত্রটিকে একটি আধুনিক ছেলের দেখানো হয়েছিল যা বেশ নজর কেড়েছিল দর্শকদের।

উল্লেখ্য, বরণ ধারাবাহিকের পর অভিনেত্রী ইন্দ্রানী পালকে আবার‌ও দেখা যায় স্টার জলসারই ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে। জনপ্রিয় অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখের বিপরীতে তাকে দেখা যায়। তার সেই চরিত্রটিও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল। রেজওয়ান-ইন্দ্রানীর জুটি কামাল করে ছোটপর্দায়। দর্শকরাও ইন্দ্রানীকে ছোট পর্দায় দেখে বেশ খুশি হয়েছিলেন। কিন্তু হঠাৎই ছন্দপতন। দর্শকমধ্যে জনপ্রিয়তা পেলেও খুব বেশিদিন চলেনি ‘নবাব নন্দিনী।’

ধারাবাহিক শেষের পরেও অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা উত্তেজনার খামতি নেই। আজ‌ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্টে তাকে নিয়ে চর্চা, আলোচনা হয়।‌ তাকে আবার‌ও ধারাবাহিকে নায়িকা চরিত্রে দেখার দাবি জানান দর্শকরা। ‘নবাব নন্দিনী’ ধারাবাহিক পরবর্তী অভিনেত্রীকে আর সেই অর্থে অভিনয় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। এবং আগামী দিনে আবারও নতুন কোন ধারাবাহিকের মুখ্য চরিত্রে তাকে দেখা যাবে এই নিয়ে আশাবাদী তার ভক্তরা। আবার‌ও কোন‌ও ধামাকাদার ধারাবাহিক নিয়ে কামব্যাক করুন ইন্দ্রানী, চাইছেন দর্শকরা। চাইছি আমরাও।

TollyTales NewsDesk