জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘শুভ বিবাহে’ তুলকালাম! সুধার ঘর থেকে মুকুট চুরি করতে গিয়ে ধরা পড়লো ত্বরিতা, কী হবে এবার?

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subha Bibaho) ডিভোর্সি মেয়ের দ্বিতীয় বিয়ের কাহিনী অবলম্বনে আরম্ভ হওয়া এই ধারাবাহিক অচিরেই দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছে। বর্তমানে জলসায় অন্যতম হিট সিরিয়াল এটি। অভিনেত্রী সোনামণি সাহার কামাল ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বাড়িয়ে দিচ্ছে।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ১২ সেপ্টেম্বর এপিসোড | Subha Bibaho Today Episode 12 September

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় সুধা নিজের ঘর ছেড়ে আলাদা একটি ঘরে থাকছে। কারণ সুধা যে ডিভোর্সি সে কথা জানতে পেরে গেছে বসু মল্লিক পরিবার। বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার বদলে সুধাকে ঠাঁই দেওয়া হয়েছে সেই বাড়ির অপর একটি ঘরে। প্রায়শ্চিত্ত করে নিজেকে বসু মল্লিক পরিবারের যোগ্য বউ হিসেবে প্রতিষ্ঠা করবে সুধা।

Subho bibaho today episode 10 September Update

ধারাবাহিকে দেখা যায়, সুধার জন্য খাবার নিয়ে এসেছে ঝিনুক। সুধা যে ঘরে রয়েছে সেই ঘরে খাবার নিয়ে আসে সে। ঝিনুক সুধাকে বলে, সে যেন এবার অন্তত মুখে কিছু দেয়। কিন্তু সুধা কিছুতেই খেতে চায় না। ঝিনুক তখন বলে যে একবার সুযোগ পেলে এই পরিবারের সবাইকে
সে একেবারে উচিত শিক্ষা দিয়ে ছাড়বে। আর তখন সমুদ্র বলে, সে যতটা সম্ভব সাহায্য করছে। সুধা ঝিনুককে বোঝায়, বসু মল্লিক পরিবারের সবাই অনেক বড় একটা সত্যি জানতে পেরেছে। সবাইকে একটু সময় দিতে হবে।

এরপর দেখা যায়, তেজ আসছে সুধার ঘরের দিকে। তেজ আসছে শুনে ঝিনুক সমুদ্র ঘর থেকে লুকিয়ে পড়ে। এদিকে সুধা ঘরে নেই সেই সুযোগে ত্বরিতা সুধার ঘরে ঢুকে মুকুট চুরির মতলব করে। শুধু তাই নয়, সুধার আলমারি থেকে হার চুরি করে নিজের কাছে রাখলে বলে ঠিক করে। ঠাম্মি সবাইকে নির্দেশ দেয়, সুধা কে যেন খাবার না দেওয়া হয়। সে যে ধরনের কাজ করেছে তার জন্য এই শাস্তি প্রাপ্য।

সুধা যেহেতু ঠাকুর ঘরে প্রবেশ করতে পারবে না। তাই ঠাকুরের আরতি কে করবে তাই নিয়ে কথা হতে থাকে। ঠিক সেই সময় দেখা যায় সুধার ঘর থেকে পুজোর শব্দ আসছে। সবাই সেই ঘরে যেতে সবাই দেখে যে সুধা যে ঘরে রয়েছে সেই ঘরেই সে পুজোর আয়োজন করেছে। আর এই ঘটনা দেখে সবাই অবাক হয়ে যায়।

TollyTales NewsDesk