জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: গিনি প্রতিবাদী হতেই ফের অশ্লীল ছবি তুলে গিনিকে ব্ল্যাকমেল রূপের! শাস্তি পর্ব আসন্ন

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি ধারাবাহিকের দুনিয়ায় শিরোনাম দখল করেছে সেই ধারাবাহিকটির নাম অবশ্য‌ই ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ পছন্দের একটি ধারাবাহিকে পরিণত হয়েছে। আসলে এই ধারাবাহিকটির গল্পের মধ্যে থাকা রোমাঞ্চের কারণেই বাঙালি দর্শকদের মনে এতটা জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকের প্রতিটা চরিত্রের গল্পই এখন দারুন ভাবে জমে উঠেছে। এবং প্রত্যেকটা চরিত্রের‌ই নিজস্ব এক গল্প রয়েছে এবং যে গল্পগুলি দর্শকদের বিশেষভাবে আকর্ষণ করছে। বাঙালি দর্শকরা সেই গল্পটাই দারুন ভাবে উপভোগ করছেন। আর যে কারণে ধারাবাহিকটির এমন আকাশ ছোঁয়া জনপ্রিয়তা হয়েছে।

আসলে প্রাথমিক পর্যায়ে একেবারেই জনপ্রিয়তা না পেলেও ধীরে ধীরে গল্পের কারণে এই ধারাবাহিক নিজের পরিচিতি গড়ে তুলেছে। দর্শকরা এই ধারাবাহিকটি একটা সময় দেখতে পছন্দ না করলেও এখন এতটাই পছন্দ করছেন যে চ্যানেলকে‌ও আলাদাভাবে এই ধারাবাহিক নিয়ে ভাবতে হয়েছে। আর যার জন্য বদলে গেছে এই ধারাবাহিকের স্লট। আর যথারীতি অন্য স্লটে যেতেই স্লট লিডার ইচ্ছে পুতুল।

এই ধারাবাহিকে মেঘ ময়ূরী সৌরনীলের পাশাপাশি গিনি এবং রূপের গল্প‌ও কিন্তু এখন দারুণ মজবুত। সম্প্রতি মাতাল রূপের কাছ থেকে গিনি জানতে পেরে গেছে মেঘকে চরিত্রহীন প্রমাণ করেছিল ময়ূরী। এবং সেই চক্রান্তে শামিল হয়েছিল রূপ। ভুল ভেঙে গেছে তার। কিন্তু কী করবে সে? এই পরিস্থিতিতে প্রতিবাদী হয়ে ওঠে গিনি।

নিজের পরিবারের সঙ্গে আর কোন অন্যায় হতে দেবে না সে। আর সেই কথা সে রূপকে স্পষ্ট জানিয়ে দেয়। সে বলে দেয় সে রূপ ভয় পায় না সে। গিনি রূপকে বলে সে কাপুরুষ। আর তাই গিনির স্পষ্ট কথা বলে দেওয়ার জন্য সে ভয় পাচ্ছে। গিনি প্রতিবাদী হতেই রূপ ফের নিজের মোবাইল বার করে গিনিকে একটি অ শ্লী ল ছবি দেখায় এবং যা দেখে কান্নায় ভেঙে পড়ে গিনি। দর্শকরা এবার চাইছেন যেন যত শীঘ্র-সম্ভব রূপের শাস্তি হয়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।