Bangla Serial

অষ্টমীর আগমনে কপাল পুড়ে ছারখার জি বাংলার তিনটি ধারাবাহিকের! শেষ হবে কী কার কাছে কই মনের কথা?

টিআরপি কারণে জি বাংলার (Zee Bangla) বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে হচ্ছে রতবদল। পর্দা থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। ইতিমধ্যেই টিআরপি কমে যাওয়ার কারণে বন্ধ হয়েছে অর্গানিক স্টুডিওর জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। সেই স্থানে চ্যানেল নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া। যদিও প্রথম দুই সপ্তাহে টিআরপিতে বিশেষ কামাল করতে পারেননি ধারাবাহিকটি। তবে শুধু ইচ্ছে পুতুলই নয়, সেই তালিকায় যুক্ত হয়েছে আরও একটি ধারাবাহিকের নাম।

জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক মিলিও বিদায় নিতে চলেছে পর্দা থেকে। খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল অভিনীত মিলি ধারাবাহিকটির প্রোমো সেইসময় পর্দায় সারা ফেলেছিল অনেক। কিন্তু পরে ধারাবাহিকটি মানুষের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ হয়। ফলেই ধারাবাহিকটির স্লট পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় জি বাংলা। ধারাবাহিকটি বর্তমানে সম্প্রচারিত হচ্ছিল রাত ১০টায়। কিন্তু সেখানেই ভালো ফল করতে পারেনি মিলি।

প্রতিপক্ষ ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের কাছে টিআরপিতে বারবার অনেক বেশি ব্যবধানে পরাস্ত হয় মিলি। ফলেই চ্যানেল তাদের বিরুদ্ধে নেয় কঠিন সিদ্ধান্ত। এবার পর্দা থেকে বিদায় নিতে চলেছে মিলিও। মাত্র ২ মাসের মধ্যেই জি বাংলা থেকে বিদায় নিল ২টি ধারাবাহিক। ৫ এপ্রিল শেষ বারের মতো সম্প্রচারিত হয়ে পর্দা থেকে বিদায় নেবে মিলি। আর মিলির জায়গা নিতে ৮ এপ্রিল থেকে আসছে অষ্টমী।

যদিও রাত ১০টার সময় সম্প্রচারিত হবে না অষ্টমী। সন্ধ্যে সাড়ে ৬টায় কার কাছে কই মনের কথার সময় আসছে অষ্টমী। গীতা LLB বিরুদ্ধে কিছুতেই পেরে উঠছিল না কার কাছে কই মনের কথা। তাই এই সিদ্ধান্ত নেয় চ্যানেল। তবে এখনও হয়তো অনেকেই মনে করছেন যে তাহলে নিশ্চয়ই রাত ১০টায় সম্প্রচারিত হবে কার কাছে কই মনের কথা। কিন্তু না, কার কাছে কই মনের কথা সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে ৯টায়। অর্থাৎ মিঠিঝোরার সময়।

আরো পড়ুন: Exclusive: স্বয়ম্ভুর চরিত্রে অন্য কেউ নয়! থাকছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী! জানিয়ে দিলেন খোদ অভিনেতা! নিশ্চিত করল প্রযোজনা সংস্থা

তাহলে কি বন্ধ হচ্ছে মিঠিঝোরাও? না বন্ধ হচ্ছে না তবে বদলে যাচ্ছে ধারাবাহিকের স্লট। এইদিন অনুরাগের ছোঁয়ার বিরুদ্ধে লড়ছিল মিঠিঝোরা। প্রথম দিকে ধারাবাহিকটি টিআরপি না পেলেও বর্তমানে ধীরে ধীরে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। এরই মধ্যে আসলো স্লট বদলের খবর। ফলে আসন্ন সময় দীপার সঙ্গে লড়তে চলেছে শিমুল। আর রাইয়ের প্রতিপক্ষ ঐশানি। এবার দেখা পালা ঈশানির সঙ্গে টক্কর দিতে পারে কিনা মিঠিঝোরা। যদি পারে, তাহলে মিঠিঝোরাই হবে সেই প্রথম ধারাবাহিক যে হরগৌরী পাইস হোটেলের বিরুদ্ধে জিতেছে। নাহলে যে আসন্ন ৩ মাসের মধ্যেই বিদায় নেবে ধারাবাহিকটি সেটা বলাই বাহুল্য। তাহলে আপনাদের কি মনে হয় রাই না ঐশানি কে জিতবে লড়াই?

Piya Chanda