Entertainment

Exclusive: স্বয়ম্ভুর চরিত্রে অন্য কেউ নয়! থাকছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী! জানিয়ে দিলেন খোদ অভিনেতা! নিশ্চিত করল প্রযোজনা সংস্থা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে যতগুলো ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই জগদ্ধাত্রী (Jagaddhatri)জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা এই ধারাবাহিকটি টিআরপি তালিকার পাশাপাশি সমানভাবে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। আর যে কারণেই দেড় বছরেরও বেশি সময় ধরে টিআরপি তালিকায় একচ্ছত্র আধিপত্য এই ধারাবাহিকের।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকের গল্পের মধ্যে থাকা টানটান উত্তেজনা, রহস্য দর্শকদের মনের মধ্যে উন্মাদনার, উত্তেজনার সৃষ্টি করে। এই ধারাবাহিকের প্রত্যেকটা পর্বই তুমুল চমকে ভরা। তবে বলাই যায় ভীষণভাবে নারী কেন্দ্রিক এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের দুই প্রধান মহিলা চরিত্র জগদ্ধাত্রী এবং কৌশিকী দুজনেই দর্শকদের ভীষণ প্রিয়।

আর দর্শকদের দাবি, এই ধারাবাহিকটি তুমুল রকম ভাবে নারী কেন্দ্রিক হওয়ার কারণে এই ধারাবাহিকের নায়ক চরিত্র স্বয়ম্ভু অবহেলিত। বিশেষ করে এই চরিত্রে অভিনয়কারী অভিনেতা সৌম্যদীপ মুখার্জীর ভক্তরা এতে মোটেও খুশি নয়। তাদের দাবি এই ধারাবাহিকের তার ডায়লগ থেকে শুরু করে স্ক্রিন প্রেজেন্স সবকিছুই ভীষণ কম। একজন নায়কের এতটা গুরুত্বহীনতা তারা মোটেও মেনে নিতে পারেননি।

আরো পড়ুন: কাছাকাছি আসছে রাই আর অনির্বাণ! নিজের জীবনের কষ্টের কথা রাইয়ের সঙ্গে ভাগ করে নিল সে! দানা বাঁধছে নতুন প্রেমের সমীকরণ

সম্প্রতি গুজব রটে জগদ্ধাত্রী ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। এমনকি জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ব্লুজ নাকি অন্য নায়ক খোঁজা শুরুও পর্যন্ত করে দিয়েছে। যদিও প্রযোজনা সংস্থা এবং নায়কের তরফে আমাদের প্রতিনিধি নবনীতা ঘোষকে জানানো হয় যে, এই খবর সম্পূর্ণভাবে ভিত্তিহীন। নায়ক চরিত্রে সৌম্যদীপের বদলি হচ্ছে না। একেবারেই ভুয়ো একটি খবর ছড়িয়ে পড়ায় প্রযোজনা সংস্থা যথেষ্ট পরিমাণে বিব্রত বলেই জানিয়েছে আমাদেরকে।

Piya Chanda