Connect with us

    Bangla Serial

    TRP: এই সপ্তাহে ধামাকাদার পারফর্মেন্স ফুলকি, সন্ধ্যাতারার! আবার পিছিয়ে গেল ‘জগদ্ধাত্রী’? রইল অনেক বদল

    Published

    on

    বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে। আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে। আর তাই এখন টিআরপির দিকে চ্যানেল বেশি নজর দিচ্ছে। যে ধারাবাহিকের টিআরপি কম, সেগুলি বন্ধ করে নতুন ধারাবাহিক আনা হচ্ছে।

    বর্তমানে বহু ধারাবাহিকের স্লট চেঞ্জ হয়েছে, আবার অনেক সিরিয়াল ইতির খাতায় নাম লিখিয়েছে। এসেছে নতুন অনেক ধারাবাহিক। এবার কোন ধারাবাহিক চ্যানেলকে বেশি টিআরপি এনে দেবে, এবার সেটাই দেখার। একই স্লটে দুই চ্যানেলের জনপ্রিয় জনপ্রিয় ধারাবাহিক, কোনটা ছেড়ে মানুষ কোনটা দেখবে।

    একদিন স্টার জলসা, অন্যদিকে জি বাংলা। এবার ফাঁস হল, এ সপ্তাহের টিআরপিতে কে বাজিমাত করেছে। সন্ধ্যা ৬ টায় জি বাংলায় ‘গৌরী এল’, অন্যদিকে স্টারে ‘রামপ্রসাদ’। শোনা যাচ্ছে, প্রথম সপ্তাহে এগিয়ে থাকছে ‘গৌরী এল’। সাড়ে ৬ টায় জি বাংলার খেলনা বাড়ি ও স্টারের ‘কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ’। টিআরপি বেশি রয়েছে স্টারের কমলার কাছে।

    এরপর সন্ধ্যা ৭ টায় একদিকে জি বাংলার জগদ্ধাত্রী, অন্যদিকে নতুন শুরু হওয়া ‘তুঁতে’। তবে তুঁতে কিন্তু এখনও হারাতে পারেনি জগদ্ধাত্রীকে। এগিয়ে রয়েছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। সন্ধ্যা সাড়ে ৭ টায় জি এর ‘ফুলকি’ বনাম স্টারের ‘সন্ধ্যাতারা’। দুই ধারাবাহিক একদিনে শুরু হয়েছে। এখনও এক মাস হয়নি এই মেগাগুলির। এরমধ্যেই কে টিআরপিতে এগিয়ে? তা যদিও এখনও বোঝা যায়নি। রাত ৮ টায় সম্প্রচারিত হয় জি এর ‘নিম ফুলের মধু’ ও স্টারের ‘বাংলা মিডিয়াম’।

    প্রথম থেকেই এগিয়ে রয়েছে ‘নিম ফুলে মধু’ সিরিয়ালটি। এরপরে টিআরপিতে এগিয়ে জি এর ‘রাঙা বউ’ ও পিছিয়ে গিয়েছে ‘পঞ্চমী’। রাত ৯ টায় এগিয়ে জি এর ‘সোহাগজল’ পিছিয়ে ফেলে স্টার-এর ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক। এরপরে আগের মতোই এগিয়ে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হরগৌরী পাইস হোটেল’। বলাই যায় এই সপ্তাহের তোপের স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’ ও ‘অনুরাগের ছোঁয়া’। এবার এটাই দেখার কি হতে চলেছে এসপ্তাহের টিআরপি।