Bangla Serial

Adrit Roy: অভিনয় ছেড়ে এবার প্লেব্যাক সিংগিং! জি বাংলার সিরিয়ালে অন্য ভূমিকায় কামব্যাক করলেন মিঠাইয়ের উচ্ছে বাবু

‘মিঠাই’ (Mithai) ধারবাহিক শেষ হয়েছে কয়েক মাস হল। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় হাতেখড়ি হয় অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy)। যদিও বড় পর্দার মাধ্যমে টলি দুনিয়ায় অভিষেক হয়েছিল তাঁর। ছোট পর্দায় প্রথম সিরিয়ালেই দর্শকের নজর কাড়েন তিনি। বর্তমানে স্টুডিয়োপাড়ায় তাঁর পরিচিতি ‘সিদ্ধার্থ’ নামেই। তাঁর ও মিঠাইয়ের জুটি এখনও ভুলতে পারেননি দর্শক। ইতিমধ্যেই আদৃতের নায়িকা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) মন দিয়েছেন বড় পর্দার কাজে। তা হলে আদৃত কী করছেন এখন?

এবার সিরিয়ালে প্লেব্যাক গাইলেন আদৃত। নায়কের অভিনয়ের পাশাপাশি গানের গলাও যে মিষ্টি তা আজ অনুরাগীদের অজানা নয়। ‘মিঠাই’ ধারাবাহিকের শেষদিনের শ্যুটিংয়ে তাই গান গেয়েছিলেন ভক্তদের জন্য। আর সেই সেই থেকেই গায়ক হিসেবে বেশ নামডাক হয়েছিল দর্শক মহলে। তারপর থেকে প্রকাশ্যে বিশেষ গান গাননি অভিনেতা।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ এই মুহূর্তে চলছে বড়দিনের মরশুম। কিঞ্জল ওরফে অভিনেতা উদয় প্রতাপ সিংহ বাড়িতে গাইছেন বড়দিনের বহুল ‘জিঙ্গেল বেলস’। ইতিপূর্বে, আমরা উদয়কে দেখেছি ‘মিঠাই’ ধারবাহিকে রাতুলের চরিত্রে অভিনয় করতে। গানটিতে উদয় লিপসিং করলেও, গানটি গেয়েছেন অভিনেতা আদৃত রায়। নিজের সোশ্যাল মিডিয়ায় এই গানটির ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

উল্লেখ্য, ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ গল্প গ্রামের মেয়ে শ্যামলীর কঠিন লড়াইকে কেন্দ্র করে। বাবা- মা নেই তাঁর। দাদা বৌদির সংসারে থাকে সে। গ্রামে ছোট্ট একটি দোকানও চালায় সে। কিন্তু তাঁর দাদা বৌদি অত্যাচার চালায় তাঁর উপর। তাই তাঁদের হাত থেকে বাঁচতে কলকাতায় পাড়ি দিয়েছে সে। আগে কখনো কলকাতায় আসেনি। আগে একা একা গ্রামের বাইরেও বিশেষ যায়নি। বিনোদের খোঁজে কলকাতায় এসেছে সে। বিনোদ থাকে হাতিবাগানে। কিন্তু ট্রেনের মধ্যেই চুরি হয়ে যায় তাঁর ব্যাগ। ব্যাগে ছিল বিনোদের ঠিকানা। হারিয়ে ফেলে সে।

কোনোক্রমে,হাতিবাগান এসে পৌঁছয় নায়িকা। খোঁজ করতে থাকে বিনোদের। বোকা-সোকা মেয়ে দেখে খপ্পরে পড়ে খারাপ লোকের। বিনোদের বাড়ি চেনেন বলে নায়িকাকে নিয়ে আসা হয় এক বাইজি বাড়িতে। কিন্তু কোনওক্রমে পালিয়ে বাঁচে সে। পালতে গিয়েই ধাক্কা খায় নায়কের গাড়ির সামনে। একে অপরকে প্রথমবারের জন্য তাঁরা দেখেন। খারাপ লোকের হাত থেকে বাঁচতে শ্যামলী ওঠে নায়কের বাড়ি। বাড়ির সবাই শ্যামলীকে সাদরে গ্রহণও করে। এই মুহূর্তে, নায়কের বাড়িতেই তাঁর পরিবারের সঙ্গে থাকতে আরম্ভ করেছে শ্যামলী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।