Bangla Serial

Icche Putul: তোমার বাপি লড়াই ছেড়ে দিলেও তোমাকে উচিত শাস্তি দেব আমি! ময়ূরীকে হুঁশিয়ারি তার মা মধুমিতার

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় যতগুলো বাংলা ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় এবং জমজমাট বাংলা ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে বাংলা টেলিভিশনপ্রেমীদের কাছে দারুণ রকমের জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে। বলাই বাহুল্য, এই ধারাবাহিকের প্রতিটা পর্বে রয়েছে চরম রকমের উত্তেজনা। এই ধারাবাহিকের গল্পের মধ্যে রয়েছে এমন একটা মোচড় যা দেখার জন্য এই মুহূর্তে দর্শকরা ভীষণ রকম উৎসাহ বোধ করেন।

এত চরম উত্তেজনা সত্ত্বেও এই ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন ছড়িয়েছে। এক বছর পার করে বন্ধের মুখ দেখতে চলেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রতিটা পর্বেই কি হয় কি হয় একটা ব্যাপার রয়েছে। আর যে কারণে এই ধারাবাহিককে ঘিরে এতটা বেশি করে উত্তেজনা বোধ করছেন দর্শকরা।

এই ধারাবাহিকে দুই বোন মেঘ-ময়ূরীর গল্পকে নিয়ে আবর্তিত হচ্ছে। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী ময়ূরী মেঘকে একেবারে সহ্য করতে পারে না। বিভিন্ন সময় সে বিভিন্ন ছলচাতুরি আশ্রয় করে নিজের বোনের জীবনকে বিষিয়ে দেওয়ার চেষ্টা করেছে। মেঘের জীবনকে একেবারে বিপর্যস্ত করে ছেড়েছে ময়ূরী। তবে এবার ময়ূরীর জন্য জীবন মরণের সন্ধিক্ষণে দাঁড়িয়ে রয়েছে মেঘ।

জিষ্ণুকে নিয়ে মেঘকে জড়িয়ে এক বড়সড় ধরনের নোংরা খেলায় মাতে ময়ূরী আর রূপ। আর দিদির সেই নোংরা খেলার ফাঁদে পড়ে নিজের জীবন শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিয়ে ফেলে মেঘ। আ’ত্ম’হ’ত্যা করতে যায় সে। ‌কিন্তু মেঘের বাবা-মা আপ্রাণ চেষ্টা করে নিজেদের ছোট মেয়েকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন।

কিন্তু নিজের বোনের সুস্থ হওয়ার থেকেও বেশি ময়ূরী চিন্তায় রয়েছে যেন তার বাবা এই কেসটাকে আর নতুন করে না বের করে। আর সেইজন্য সে চলে যায় সোজা মেঘের কেবিনে। মেঘের সামনেই তার মাকে বলে, এখন তার বাবার পুলিশের কাছে যাওয়া উচিত নয়। কারণ এর ফলে মেঘকে নিয়ে ফের টানাটানি হবে। এইসব শুনে মেঘ ফের কোমায় চলে যায়।

এসব দেখে বাড়ি ফিরে যায় ময়ূরী। আর বাড়ি ফিরে গিয়ে সে সেখানে গিয়ে রূপকে এই সমস্ত কথা বলে সে এবং এটাও বলে যে তার খুব‌ই ভয় করছে। আর ঠিক সেই সময় ময়ূরীর মা মধুমিতা এসে ময়ূরীকে বলে, তার মনে হচ্ছে এই ঘটনার পিছনে ময়ূরী রয়েছে। আর যদি এমনটা হয় তাহলে সে নিজে থানায় গিয়ে ময়ূরীর নামে এফআইআর করে আসবে। আর নিজেই ময়ূরীকে পুলিশের হাতে তুলে দেবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।