Bangla Serial

Sohag Jol: জুঁইয়ের বানানো পায়েস নষ্ট করলো শুভ্রর বৌদি! যত নোংরামি সব যৌথ পরিবারে! “একান্নবর্তী পরিবারের নামে কুটকাচালি দেখালে যৌথ পরিবারের প্রতি বিশ্বাস চলে যাবে”, রেগে লাল দর্শক

জি বাংলায় এই মুহূর্তে যে ধারাবাহিক গুলি দেখানো হচ্ছে তার মধ্যে একেবারে নতুন গল্প নিয়ে শুরু হয়েছে সোহাগ জল। মুখ্য চরিত্রগুলি একেবারে নতুন তবে বেশ কিছু পরিচিত মুখ রয়েছে বিভিন্ন চরিত্রে যাদের অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মনে ধরে গেছে।

আজকালকার দিনে যেখানে যৌথ পরিবারের গল্প প্রায় বিলুপ্ত হয়ে গেছে সেখানে একটা যৌথ পরিবারকে দেখিয়ে শুরুতেই দর্শকদের মন জয় করে ফেলেছিল ধারাবাহিক নির্মাতারা। তবে একটি যৌথ পরিবারে অনেক মানুষ থাকলে তারা বিভিন্ন মানসিকতার হয়ে থাকে সেই সমস্ত মানসিকতাকে মিলিয়ে মিশিয়ে চলার নামই যৌথ বা একান্নবর্তী।

তবে যত দিন যাচ্ছে তত দেখা যাচ্ছে জুঁই এবং শুভ্রর মানসিক শান্তি নষ্ট করতে উঠে পড়ে লেগেছে তারই পরিবারের কয়েকজন মানুষ। এর মধ্যে অন্যতম হলো তার বিধবা বৌদি। যেভাবে হোক দুজনের মাঝে ঝামেলার সৃষ্টি করছে বেনী। আর এটাকেই ভালো মতো গ্রহণ করতে পারছে না দর্শকরা।

যারা সিরিয়ালটি নিয়মিতভাবে দেখে তারা জানে এই দুজনের বিয়ে একটি স্বাভাবিক বিয়ের মত নয়। এক জমির দলিল সংক্রান্ত কারণে জুঁইয়ের দাদা এবং শুভ্রর মধ্যে চুক্তি হয়। তারপরেই বিয়ে হতেই জানা যায় জুঁইয়র দাদা পরিবার শুভ্রকে ঠকিয়ে টাকা নিয়ে পালিয়ে গেছে। এই সত্যিটা সামনে আসার পর থেকেই শুভ্র আর কোনভাবেই তার স্ত্রীকে বিশ্বাস করতে পারছে না।

এদিকে সম্প্রতি সিরিয়ালে দেখা যায় শুভ্রর বাড়িতে তাদের গুরুদেব এসেছে। তার জন্য যাবতীয় রান্নাবান্না তার স্ত্রী জুঁই করছে একাই। গুরুদেবের প্রিয় পায়েস রান্না করেছে সে। বেনী এটা একেবারেই গ্রহণ করতে পারছে না আর অপেক্ষায় রয়েছে কিভাবে সমস্ত প্ল্যান নষ্ট করে দেওয়া যায়। মুখে ভালো মানুষের ভাব দেখালেও মনে মনে ভাবছে কখন সেই পায়েস নষ্ট করতে পারবে সে। পায়েসে লেবু মিশিয়ে ছানা কেটে দিয়েছে।

এদিকে জুঁই আর শুভ্র এগুলো দেখে বেনীকে সেখান থেকে সরিয়ে দিতে চাইছে। দুজন যে আবার পায়েস রান্না করতে চাইছে সে পরিকল্পনা বুঝে যায় শুভ্রর বৌদি। তাই সে কিছুতেই রান্নাঘর থেকে নড়তে চাইছে না। এই পর্ব সম্প্রচারিত হওয়ার পরেই সোশ্যাল মিডিয়াতে রাগ প্রকাশ করেছে দর্শকরা। অধিকাংশের দাবি ভদ্র পরিবার দেখিয়ে যেভাবে অসভ্যতামো দেখানো হচ্ছে সেটা একেবারেই খারাপ। এভাবে দেখানো থাকলে আজকের প্রজন্মের যৌথ পরিবারের প্রতি বিশ্বাস কমে যেতে পারে।

Nira