Bangla Serial

Nim Fuler Madhu: আধুনিক যুগে দাদু বা ঠাম্মির সঙ্গে নাত বউয়ের সম্পর্ক আগের মতো লজ্জা পেয়ে ঘোমটা টানার মতো নয়! মিষ্টি সম্পর্ক তুলে ধরছে জি বাংলা! নিম ফুলের মধুতে পর্নার সঙ্গে ঠাম্মির সম্পর্ক মনে ধরেছে দর্শকের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে বেশ কিছু নতুন ধারাবাহিক এসেছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলা ‘নিম ফুলের মধু’। আসার প্রথমেই এই ধারাবাহিকটি দর্শকের মন জয় করে নিয়েছে। প্রসঙ্গত সন্ধ্যে আটটার সময় সম্প্রচার হয় এই ধারাবাহিক।

অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিক নায়ক নায়িকার প্রেম দিয়ে শুরু হয়নি। উল্টে একেবারে দেখাশোনা করে বাড়ি থেকে বিয়ে দেওয়া হয়েছে নায়ক নায়িকার। এখন তাদের বিয়েরই নানারকম অনুষ্ঠান দেখানো হচ্ছে। কিন্তু তার মধ্যেই বেশ কিছু সম্পর্ক বা চরিত্র দর্শকের মনে জায়গা করে নিয়েছে।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on  ZEE5

যাদের মধ্যে অন্যতম হলো সৃজন অর্থাৎ ধারাবাহিকের নায়কের ঠাম্মির সঙ্গে নায়িকা পর্নার। প্রসঙ্গত এর আগেও জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে দেখানো হয়েছিল নায়ক সিদ্ধার্থের দাদুর সঙ্গে মিঠাইয়ের একটি সুন্দর সম্পর্ক। প্রসঙ্গত বাংলার দর্শকরা সবসময় যৌথ পরিবার দেখতে ভালোবাসে। আর সেখানে নানা রকমের সম্পর্ক থাকে।

আর সেই সম্পর্ক গুলোকেই টেলিভিশনের মাধ্যমে অনেক বেশি গুরুত্ব দিয়ে দর্শকদের সামনে তুলে ধরা হয়। যার জন্য দর্শকরা টেলিভিশনে ধারাবাহিক গুলোকে অনেক বেশি মনোযোগ সহকারে দেখে। তবে এবার দর্শকরা এই দুই ধারাবাহিকের পরিবারের বয়োজ্যেষ্ঠদের সঙ্গে নাত বউদের এত ভালো একটি সম্পর্ক দেখানো নিয়ে জি বাংলার প্রশংসায় পঞ্চমুখ হলো।

May be an image of 3 people and people standing

সম্প্রতি একজনকে সোশ্যাল মিডিয়ায় লিখতে দেখা গেছে,”‘মিঠাই’ তে সিদ্ধেশ্বর ও মিঠাই এর সুন্দর বন্ডিং এর পর নিম ফুলে ঠাম্মি ও পর্ণার বন্ডিং সুন্দর করে দেখাচ্ছে
জি বাংলা প্রোডাকশন দাদু নাতবৌ বা ঠাম্মি নাতবৌ এর মধ্যকার সম্পর্ক খুব গভীরভাবে ও সুন্দর ফুটিয়ে তুলে “

Nira