Bangla Serial

Gouri Elo: সিরিয়াল হচ্ছে না যাত্রাপালা? গৌরীর সিঁদুর মাখা মুখ দেখে দর্শকরা হেসে কুটিকুটি! নাম দিলো ‘লেডি বজরংবলী’!

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে কটি ধারাবাহিক দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে রয়েছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘গৌরী এলো’। এই ধারাবাহিককে একটা সময় টিআরপি তালিকায় একের পর এক সপ্তাহে শীর্ষস্থানেও দেখা দিয়েছিল। কিন্তু জনপ্রিয়তার সাথে সাথে এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাও কিছু কম হয় না।

সে ভাবে আবার চর্চার কেন্দ্র বিন্দু হয়েছে ‘গৌরী এলো’। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে বিয়ের পর্ব। যেখানে ঈশানের বোন পলা ভালবেসেছে এক অন্য ধর্মের ছেলেকে। যার নাম সূর্য। স্বাভাবিকভাবেই তাদের বিয়ে বাড়ি থেকে কেউ মেনে নিতে পারেনি। তবে তাদের পাশে একমাত্র এসে দাঁড়িয়েছে ঈশান এবং গৌরী। তারা দুজন ভেবেছে যে তারা দাঁড়িয়ে থেকে ওদের দুজনকে এক করবে।

গৌরী এলো 13 মে সিরিয়াল আজকের পর্ব | Gouri Elo 13 May 2022 Full Episode - Ajs420lyrics || Star Jalsha Serial All Colors Bangla, Zee Bangla

কিন্তু সেই কথা আড়াল থেকে শুনে নিয়েছে শৈল মার দুই শিষ্য। তারপর থেকেই গৌরী এবং ঈশানের ওপর নজর রাখতে শুরু করে তারা। তবে যাই হোক সোশ্যাল মাধ্যমে এই ধারাবাহিককে নিয়ে মাঝে মধ্যেই বিরক্ত প্রকাশ করতে দেখা যায় দর্শকদের। ধারাবাহিকে গৌরীর সব বিষয়ে একাই একশো ভাব কেউ মেনে নিতে পারছে না। যেকোনো সমস্যায় পড়লে একমাত্র গৌরী যে তা থেকে বের করে আনতে পারে। আর এই অবাস্তব জিনিসটাই মেনে নিতে পারছে না দর্শক।

সেইভাবে আরো একবার সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে সূর্যকে সঙ্গে নিয়ে শত্রুদের চোখ আড়াল করে পালিয়ে যাচ্ছে গৌরী। আবার সেই সঙ্গে তার হাতে রয়েছে ত্রিশূল। তার মাথা থেকে পা পর্যন্ত ঢাকা সিদুরে। আর সেই সময় শত্রুরা তাকে ঘিরে ধরেছে। আর তাদেরকে বন্দি করার জন্য পরিকল্পনা করেছে ।

আর তাই দেখেই এবার ট্রোল করতে শুরু করেছে নেটিজেনরা গৌরীকে। এতদিন ছিল মা দূর্গা, মা কালী সেখান থেকে এবার হয়ে গেল বজরংবলী। মাথা থেকে পা পর্যন্ত সিঁদুর মেখে গৌরীর নতুন রূপ দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক। দর্শকদের একাংশের মত, দিন দিন গৌরী এলো আধ্যাত্বিক সিরিয়াল থেকে কমেডি সিরিয়ালে পরিণত হচ্ছে।

Nira