Bangla Serial

Sohag Jol: শুভ্রকে বাঁচাতে বাঁশ নিয়ে তেড়ে গেল জুঁই! আস্তে আস্তে কি জুঁইয়ের প্রতি মন গলছে শুভ্রর? নতুন প্রোমো ঘিরে হইচই

সম্প্রতি জি বাংলার পর্দায় যে সকল ধারাবাহিক নতুন শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘সোহাগ জল’। শুরুর প্রথম থেকেই এটি দর্শকদের চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই টিআরপি তালিকাতেও বেশ অনেকটা নেমে গেছে এই নতুন ধারাবাহিক। আর এর কারণ হিসাবে দর্শকরা দায়ী করেছে ধারাবাহিকের নায়ক হানি বাফনাকে।

দর্শকদের একাংশের মত গল্পের নায়িকার জুঁই অর্থাৎ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য দারুন অভিনয় করছে। কিন্তু উল্টোদিকে নায়ক শুভ্র অর্থাৎ অভিনেতা হানি বাফনার খারাপ অভিনয়ের ফলে একেবারেই টিআরপি তালিকায় ভালো ফল করতে পারছে না এই ধারাবাহিক। আর এই সব বিতর্কের মাঝেই চলে এলো এই ধারাবাহিকের নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে নিজের বরকে বাঁচাতে ছুটে আসছে জুঁই। তার বরকে যারা মারধর করবে বলে তৈরি হচ্ছিল তাদের দিকেই বাঁশ নিয়ে তেড়ে গেছে সে।

সেই সঙ্গে সে সাবধান করে বলে যে তার বরের গায়ে হাত দেবে তার হাত ভেঙ্গে রেখে দেবে। আর যা দেখে হইচই পড়ে গেছে, নেট মাধ্যমে। নতুন প্রোমো দেখে সবাই খুব খুশি। প্রসঙ্গত ধারাবাহিকে দেখানো হচ্ছে এই সবকিছুর পেছনেই রয়েছে জুঁই এর দাদা। তার জন্যই শুভ্রকে এই বিপদের মুখে পড়তে হয়েছে।

প্রোমো দেখে এমনটাই মনে হয়েছে। তার কারণ যখন শুভ্রোর দিকে ওই মহিলাগুলো যখন বাঁশ নিয়ে তেড়ে আসছিল তখনই জুঁই এর দাদাকে দেখা যাচ্ছিল আড়াল থেকে বলতে তাকে ধরা এত সহজ নয়। আর এরপরে কিছু মহিলা শুভ্রর উপর অপবাদ দেয় যে সে মহিলাদের ঘরে উঁকি মারছিল। তাই বলে তারা শুভ্রর দিকে বাঁশ নিয়ে তেড়ে যায়। তখনই জুঁই সেখানে এসে উপস্থিত হয়।

এতদিন ধরে ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছিল যে শুভ্র কে ঠকিয়ে জুঁইয়ের দাদা তার সঙ্গে জুঁই এর বিয়ে দিয়েছে। আর যার জন্য শুভ্র কিছুতেই ভালো ব্যবহার করছে না জুঁই এর সঙ্গে। আর সেখানেই দর্শকরা অভিনেতা অর্থাৎ শুভ্রর অভিনয়কে বলছে অতিরিক্ত ওভার অ্যাকটিং। তবে এবার এই নতুন প্রমো আবার ধারাবাহিকের জনপ্রিয়তা ফেরাতে পারে কিনা সেটাই দেখার।

Nira