Bangla Serial

Nim Fuler Madhu: আর “নিম ফুলের মধু” নয়, পাল্টে যাচ্ছে সিরিয়ালের নাম, এবার হবে “আমার সোনা বাবুউউউউ”! নাম দেখে হাসতে হাসতে পেট ব্যথা দর্শকদের

সম্প্রতি জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। এই ধারাবাহিকের গল্প দুটি ভিন্ন পরিবার থেকে উঠে আসা মানুষের বিয়ে হয়ে যাওয়ার পরে তারা কিভাবে সংসার করে সেই নিয়ে।

প্রসঙ্গত গল্পের শুরুতেই দেখা গেছে পর্না অর্থাৎ ধারাবাহিকের নায়িকা একটি আধুনিক পরিবারের মেয়ে এবং ধারাবাহিকের নায়ক সৃজন একটি সেকেলে ধ্যান ধারণাযুক্ত পরিবারের ছেলে। তাদের দুজনের সম্বন্ধ করে বিয়ে হওয়ার পর সৃজনের মা কিছুতেই পর্নাকে ছেলের বউ হিসেবে মেনে নিতে পারছে না। তার কারণ তার মনে হচ্ছে তার আদরের ছেলেকে বৌমা তার থেকে দূরে নিয়ে যাচ্ছে।

এই ধারাবাহিক শুরুর থেকেই কৃষ্ণা অর্থাৎ সৃজনের মায়ের চরিত্রটা নিয়ে নানা রকম সমালোচনা এবং কটাক্ষ ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কখনো ছেলে বউয়ের মাঝখানে আসা নিয়ে, আবার কখনো ছেলে বউ ঘরে গল্প করছে সেটা আড়ি পেতে শোনা নিয়ে, এছাড়া আবার যখন তারা অষ্টমঙ্গলায় পর্নার বাপের বাড়ি গেছে সে সময় তাদের পিছন পিছন সেখানে পৌঁছে যাওয়া নিয়ে। এসব কিছুই খুব একটা ভালো চোখে মেনে নিতে পারছে না এই ধারাবাহিকের দর্শকরা।

তার সঙ্গে সঙ্গে সৃজনের চরিত্রটাকেও এই মুহূর্তে দর্শকরা খুব একটা ভালোভাবে নিতে পারছে না। তার কারণ ধারাবাহিকের সৃজনকে এমন একটি ছেলে দেখানো হচ্ছে যে তার মায়ের কথা ওঠে এবং বসে। মা যদি ভুল বলে তো সেটাও ঠিক তার কাছে। আর সেই নিয়ে নিজের স্ত্রীকেও কথা শোনাতে সে ছাড়েনা। এমনকি মা যেসব কাণ্ডকারখানা করছে সেগুলো ভুল জেনেও চুপ করে রয়েছে আর এই দেখেই দর্শকরা এবার মজা করে বলছে ‘নিম ফুলের মধু’ থেকে ধারাবাহিকের নাম পরিবর্তন করে যেন দেওয়া হয় ‘আমার সোনা বাবু’।

প্রথমত এই ধারাবাহিকে সৃজনের মা তাকে বাবু বলে ডাকে। আর তার মা নিজের ছেলেকে নিজের কাছে রাখার জন্য যেসব কান্ড কারখানা করছে সে সব দেখেই দর্শকরা এবার ক্ষেপে উঠেছে। আর তাই জন্যই এবার সোশ্যাল মিডিয়ার ট্রোল এবং সমালোচনা ভেসে আসছে এই ধারাবাহিককে নিয়ে।

Nira