Bangla Serial

Mithai: জনপ্রিয়তা কমার সাথে সাথেই এক এক করে সবাই ছেড়ে যাচ্ছে মিঠাই! আবার ফিরিয়ে আনা হোক মিঠাইয়ের পুরনো চরিত্রদের, জোরদার দাবি করছে ফ্যানেরা

বাংলা টেলিভিশনের একসময়ের দারুন জনপ্রিয়তা অর্জন করা একটি ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেটির বর্তমানে টিআরপি তালিকায় জনপ্রিয়তা বেশ কিছুটা কমে গেলেও দর্শকদের কাছে সমান জনপ্রিয়তাই রয়েছে। একটা সময় ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল ‘মিঠাই’। তবে মিঠাইয়ের জনপ্রিয়তার কারণ যে শুধু নায়ক নায়িকার জুটি এমনটা নয়। এখানে যে যৌথ পরিবার দেখানো হতো তার প্রত্যেকটি চরিত্রকে মানুষ ভালবাসত।

প্রসঙ্গত যখন মিঠাই ধারাবাহিক শুরু হয় তখন মিঠাই এবং সিদ্ধার্থ ছাড়া আরও অনেক চরিত্র ছিল যেগুলি মানুষের মনে জায়গা করে নিয়েছিল। তবে চরিত্রের পাশাপাশি আরও একটি জনপ্রিয়তার কারণ হলো এই ধারাবাহিকের মুখ্য জুটি ছাড়া যে পার্শ্ব জুটিগুলি ছিল। সেগুলি মানুষের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করেছে। যেমন নন্দা রাজিব, শ্রী রাতুল, নিপা রুদ্র, তোর্সা সোম, স্যানডি পিংকি প্রমূখরা। এছাড়া পরিবারের বড়দের মধ্যে ছিল দাদু, ঠাম্মি, সিদ্ধার্থর বাবা, পিসি, কাকা, কাকিমা, অনুরাধা অনেকে।

কিন্তু ধারাবাহিকের জনপ্রিয়তা কমার পরেই এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়ে যায়। সেই সঙ্গে সঙ্গে গল্পেও অনেক বড় পরিবর্তন আসে। যেমন বর্তমানে মিঠাই চরিত্রটি মারা গেছে দেখানো হয়। কিন্তু মিঠাই এর মতোই দেখতে আরো একজন এসেছে যার নাম মিঠি। তারসঙ্গে এমন বহু চরিত্র রয়েছে যাদেরকে এই মুহূর্তে ধারাবাহিকে আর দেখা যায় না। যেমন সিদ্ধার্থের পিসি,বাবা, কাকা এদেরকে তো আস্তে আস্তে ধারাবাহিকে আর একদমই দেখা যায় না শোনা গেছে তারা আর এই ধারাবাহিকে ফিরবেন না।

তবে এতদূর পর্যন্ত কিছুটা ঠিক থাকলেও বর্তমানে দর্শকদের প্রিয় জুটি গুলোকেও ভেঙ্গে দেওয়া হয়েছে। যেমন রাজীব নন্দা ছাড়া শ্রীএর সঙ্গে রাতুল নেই, নীপার সঙ্গে রুদ্র নেই, তোর্সার সঙ্গে সোম নেই এবং পিংকি আর স্যান্ডি এই জুটির কেউ নেই। সেই সঙ্গে বেশ কিছুদিন ধরে আর দাদাইকেও দেখা যাচ্ছে না। যার জন্য এবার সোশ্যাল মিডিয়ায় ভক্তরা দুঃখ প্রকাশ করতে শুরু করেছে। এবং পুরনো সকলকে ফিরিয়ে আনার দাবি তুলেছে।

প্রসঙ্গত এক নেটিজেন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছে,”মিঠাইয়ের থেকে সবাই চলে যাচ্ছে এক এক করে।রাজীব ছাড়া কেও নেই।রুদ্র,রাতুল অনেক দিন ধরেই নেই।দাদাই কেও অন্য সিরিয়ালে যেতে হলো ।সোম ছিল আবার চলে গেলো।
জুটি গুলো কে মিস করি
shidhai, রুদ্রিপা,sritul আর পিঙ্কি ,sandy কেও মিস করি।অনুরাধা ম্যাম ,সমরেশ ,পিসিমনি ,কাকাই,রুদ্র,রাতুল,পিঙ্কি,sandy, সোম ,দাদাই সব প্রিয় charecter চলে গিয়ে দুজন আপদ(সঙ্গীতা,সৌমি) এসেছে যাদের বিরক্তি লাগে দেখলে।
দাদাই মনহরার প্রাণ।দাদাই ছাড়া প্রাণহীন লাগছে monohra,
সবাই কে এক এক করে ফিরিয়ে আনা হোক।আর মিঠি যে মিঠাই হিন্টস দিক।”

Screenshot 130

Nira