Tollywood

Isha Saha: শীতে সোয়েটশার্টের সঙ্গে শাড়ি পরতে লজ্জা পাচ্ছেন? অভিনেত্রী ইশা সাহা পরতে পারলে আপনি কেনো পারবেন না? রইলো সেই টিপস

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলে ইশা সাহা। ইশাকে আমরা অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় দেখতে পাই। বলা চলে তিনি টলিউডের একজন ফ্যাশন আইকন। বহু টিনেজার রয়েছে যারা ইশাকে নিজের ফ্যাশন আইকন মেনে চলেন। আর হবে নাই বা কেন অভিনেত্রীর ইন্সটা ঘাটলে বোঝা যায় তিনি সব সময় ছক ভাঙ্গা ফ্যাশনে নিজেকে সাজিয়ে তুলতে ভালোবাসেন। আর এমনটা আবার ঘটলো এবছরের শীতে।

শহরে এখন শীতের মরশুম। ডিসেম্বরে উৎসবের মেজাজে সেজে উঠেছে আলোয় আলোয় গোটা শহর। নন্দন চত্বর থেকে পার্ক স্ট্রীট সব জায়গাতে ক্রিসমাস আর বছর শেষের এবং নতুন বছরকে আহবান করার আমেজে ভরে উঠেছে। আর এই উৎসবে ফ্যাশন যে সঙ্গী হবে সেটা খুব স্বাভাবিক। শীত মানেই আলমারি থেকে বেরোবে পুরনো সোয়েটার, জ্যাকেট, স্কার্ফ প্রভৃতি আবার সেই সঙ্গে বেশ কিছু নতুন শীতের পোশাকও যুক্ত হবে। কিন্তু তা বলে এ বছরও সেই একইভাবে সোয়েটশার্ট বা সোয়েটারের সঙ্গে জিন্স পরেই কাটিয়ে দেবেন? নতুন কোন ফ্যাশন ট্রাই করবেন না? চলে এসেছে এমন দিন যেখানে ইশাকে দেখা গেলো এক নতুন ফ্যাশনের ট্রেন্ড শুরু করতে।

 

এই শীতে অভিনেত্রীকে শাড়ির সঙ্গে সোয়েটশার্ট পরতে দেখা গেল।এই স্টাইল প্রথমবার দেখা গেল ইশার ফটোতেই। প্রসঙ্গত শহরে কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানেই সিনেআড্ডায় অভিনেত্রীকে দেখা গিয়েছে সোয়েটশার্টের সাথে শাড়িতে। এই অনুষ্ঠানে ইশাকে পড়তে দেখা গিয়েছে গোলাপি রঙের শাড়ি তার ওপর এমব্রয়ডারির কাজ করা। সেই সঙ্গে রয়েছে মাল্টি কালারের সুতো দিয়ে ফ্লোরাল মোটিফের কাজ।

92877654

শাড়িটা দেখেই বোঝা যাচ্ছে যে ভীষনই এলিগেন্ট দেখতে শাড়ি। এই ডিজাইনের শাড়িটি তৈরি করেছে কলকাতার ‘শারন্য’ নামের একটি অনলাইন দোকান। সুন্দর শাড়িটির সঙ্গে সোয়েটশার্টের স্টাইলটি একা বাড়েই নজর কেড়েছে সকলের। সেই সঙ্গে অভিনেত্রী একটি পিচ ব্রাউন শেডের সোয়েটশার্ট পড়েছেন। সেই সঙ্গে এখনকার ট্রেন্ডিংয়ে চলা ওভারসাইজ সোয়েটশার্টই পড়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই লুক স্টাইল করেছেন জনপ্রিয় স্টাইলিস্ট ও ডিজাইনার মাধব সরকার।

তবে এই নতুন পোশাকের সঙ্গে ইশাকে সেভাবে অলংকার পড়তে দেখা যায়নি। শুধুমাত্র পোশাকের সঙ্গে মানানসই স্টাড কানের দুল। তার সঙ্গে নায়িকা ন্যুড মেকআপ বেছে নিয়েছেন। চোখে দিয়েছে প্যাস্টেল রংয়ের আইশ্যাডো আর সঙ্গে জেল আইলাইনার। এবং ন্যুড শেডের একটি লিপস্টিক দিয়েছেন ঠোঁটে। শর্ট হেয়ারকাট করা চুল খোলাই রেখেছেন। এই নতুন ধরনের স্টাইল আপনিও এবারের শীতে অনুষ্ঠানে ট্রাই করে উঠতেই পারেন।

Nira