Bangla Serial

Zee Bangla Trolled: কখনো ড্রয়িং রুম,কখনো হাসপাতাল, আবার কখনো বাচ্চাদের স্কুল, একই ঘরে সবকিছু! “মিঠাইয়ের ঘর ছাড়া কি ঝি অন্ধ?” অবাক ভক্তরা

বাংলা টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক হলে জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকের টিআরপি তালিকায় জনপ্রিয়তা কমে গেলেও দর্শকদের মধ্যে জনপ্রিয়তা কিন্তু এতোটুকু কম হয়নি। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিয়মিত চর্চা হয় এই ধারাবাহিককে নিয়ে। সম্প্রতি ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়ে গেছে। এবং সেই সঙ্গে গল্পও অনেকটা পরিবর্তন হয়ে গেছে।

এখন গল্পে দেখানো হয় মিঠাই মারা গেছে আর তার এবং সিদ্ধার্থের ছেলে শাক্য এখন বেশ কিছুটা বড় হয়ে গেছে। আবার মিঠাইয়ের মত দেখতে একটি মেয়ে শাক্যর প্রাইভেট টিউটর হয়ে বাড়িতে এসেছে। যার নাম মিঠি এবং ঘটনাচক্রের তার সঙ্গে সিদ্ধার্থের আবার বিয়ে হয়ে গেছে। এখন প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় এই আলোচনাই হয় যে মিঠি আদতে মিঠাই না অন্য কেউ। যতদিন না ধারাবাহিকে এই উত্তর পাওয়া যাচ্ছে ততদিন ভক্তরা ঠিক শান্তি পাচ্ছে না।
Here how viewers reacted on Mithai serial's new promo Pipa News | PiPa News

কিন্তু সম্প্রতি মিঠাইকে চর্চায় উঠে আসতে দেখা গেল একটি অন্য কারনে। প্রসঙ্গত যারা মিঠাই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন এখন ধারাবাহিকে দেখানো হয়েছে শাক্যের স্কুলে ক্রিসমাস উপলক্ষে একটি কেক তৈরির কম্পিটিশন হয়েছে। সেটি যে হলে অনুষ্ঠিত হয়েছে সেই হল নিয়েই যত সমস্যা। সেই অনুষ্ঠানটি যে হলে দেখানো হয়েছে সেটির ছবি দেখে অনেকেই বলছে একটা সময় এইখানেই কখনো মিঠাইদের ড্রয়িং রুম হত, আবার কখনো হাসপাতাল হয়েছে, আবার এখন বাচ্চাদের স্কুল দেখানো হচ্ছে।

প্রসঙ্গত যারা মিঠাই ধারাবাহিকের নিয়মিত দর্শক বা ভক্ত তারা এতটাই মন দিয়ে এই ধারাবাহিক দেখেন যে তারা এই একই হল রুমে যে এতগুলো শুটিং হচ্ছে তা ধরতে পেরেছে। আর তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে। আসলে মিঠাই মানুষের মনে এমন জায়গা করে নিয়েছে যে কেউ ভাবতেই পারে না যে এটা একটা ধারাবাহিক। কিন্তু আসল সত্যি এটাই যে এটি একটি ধারাবাহিক আর তার সাথে এটি একটি শুটিং ফ্লোর। যেখানে একটি ফ্লোরকেই সব রকম সাজিয়ে আলাদা আলাদা জায়গার ঘটনা দেখানো হয়।

Screenshot 132

Nira