Bangla Serial

Tomar Khola Hawa: আবির এবং ঝিলমিলের ঠিক যেনো সাপে নেউলে! আবির হ্যান্ডসম নয় বলেই দিলো ঝিলমিল! কথায় কথায় ফুলঝুরি ছুটছে দুজনের যা দেখে হেসেই খুন দর্শক

জি বাংলার পর্দায় পরপর এসেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো ‘তোমার খোলা হাওয়া’ যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে। এই ধারাবাহিক একটি অসম বয়সের সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে। যেখানে এখনো পর্যন্ত দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়ক আবিরের জন্য তার বাড়ির সকলে একজন স্ত্রী খুঁজছে।

এবং উল্টোদিকে ঝিলমিল হল একজন প্রাণোচ্ছল মেয়ে। যার মা চায় আবিরের সঙ্গে ঝিলমিলের বিয়ে হোক। কিন্তু ঝিলমিল এবং আবির সামনাসামনি এলেই কোন না কোন কারণে দুজনের কথা কাটাকাটি হয়। সম্প্রতি একটি পর্বে এমনই কথা কাটাকাটি নিয়ে দর্শকরা বেশ মজা পেয়েছে। এবং সেই নিয়ে তারা সোশ্যাল মিডিয়াতেও আলোচনা করছে।

BTS pics from Swastika Dutta-Subhankar Saha's upcoming project 'Tomar Khola  Hawa' | The Times of India

প্রসঙ্গত সেই পর্বে দেখা গেছে আবির এবং ঝিলমিল একে অপরের সঙ্গে কথা বলছে আর সেই ডায়লগ শুনেই হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শকরা। সেই পর্বের এক ঝলক রইলো আপনাদের জন্য।

“আবির: নেক্সট টাইম যেনো আপনাকে আমার ধারেকাছে দেখি না কোনোদিনও।
ঝিলমিল: আপনি মৌচাক?
আবির: না।
ঝিলমিল: আমি মৌমাছি?
আবির: দেখে তো মনে হয় না ।
ঝিলমিল: তাহলে আপনার পেছনে ভন ভন করে ঘুরতে আমার বয়েই গেছে আর এমন কিছু দেখতে তো নয় আপনাকে ।”

Screenshot 131

প্রসঙ্গত এই ধারাবাহিকটির গল্প মজা হাসি কান্না সব মিলিয়ে, যা এখনো পর্যন্ত দর্শকদের ভালোই লাগছে। তবে পরবর্তী দিনে ঠিক কতটা দর্শকের মন জয় করতে পারে এবং সেইসঙ্গে এই নতুন জুটি কতটা দর্শকের উপর প্রভাব ফেলতে পারে এটাই দেখার।

Nira