Bangla Serial

Nim Fuler Madhu: ছেলের পিছু পিছু অষ্টমঙ্গলায় ছেলের শ্বশুর বাড়ি হাজির তার মা! ছেলে বউয়ের সঙ্গে অষ্টমঙ্গলা করবে না মায়ের সঙ্গে?” প্রশ্ন বিরক্ত দর্শকদের

বর্তমানে জি বাংলার পর্দায় যে সকল নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাস এবং ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে।

প্রথম থেকে এই ধারাবাহিকের গল্প এবং নায়ক নায়িকার জুটি দারুন ভাবে মন জয় করে নিয়েছে দর্শকের। কারণ অনেকেই বলছে এই গল্প পুরোপুরি বাস্তবকে কেন্দ্র করে গড়ে উঠেছে। তাই প্রায় দিন সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক নির্মাতাদের প্রশংসায় ভরিয়ে দেন দর্শকরা। কিন্তু এবার ধারাবাহিকের সম্প্রতি একটি পর্ব নিয়ে দর্শকমহলে প্রশ্নের ঝড় উঠেছে।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on  ZEE5

সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে পর্না এবং সৃজন তাদের অষ্টমঙ্গলায় পর্নার বাপের বাড়িতে গেছে। আর সেখানেই সৃজনের মা তাকে বারবার ফোন করতে শুরু করে। আর তারপরেই ছেলেকে পাহারা দেওয়ার জন্য ছেলের শ্বশুর বাড়িতে হাজির হয়ে যায়। আর এই পর্ব দেখার পরেই এই দৃশ্য নিয়ে উঠেছে নানান প্রশ্ন।

অনেকের মতে প্রথম থেকে ধারাবাহিকটি নানান বাস্তব ঘটনা তুলে ধরলেও এই দৃশ্য বাস্তবে হয় বলে তারা কেউই মনে করছে না। তাই এবার ধীরে ধীরে অবাস্তব ঘটনার দিকেই চলে যাচ্ছে ‘নিম ফুলের মধু’র গল্প। কারণ কোনো ছেলের মা ছেলের অষ্টমঙ্গলায় তার শ্বশুরবাড়ি পিছু পিছু যায় বলে মনে করছেন না কোন দর্শক।

Nira