Bangla Serial

Zee Bangla Troll: পর্না এবং জুঁই পরেছে একই গলার হার! জি কাকুর পয়সার এত অভাব যে সিরিয়াল শুরুর প্রথম থেকেই একটা হার নিয়ে দুই নায়িকার মধ্যে টানাটানি করাচ্ছে? troll করছে দর্শক

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল। তার মধ্যে দুটি বেশ ভালই জনপ্রিয় হয়েছে দর্শকের কাছে সেগুলি হল ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’। দুটো সিরিয়ালই একেবারে নতুন ধরনের গল্প তুলে ধরছে দর্শকের কাছে। কিন্তু সেই সঙ্গে দুটি গল্পে প্রথমেই বিয়ের প্লট দেখানো হয়েছে। শুরুর সাথে সাথেই দুটো ধারাবাহিকেই নায়ক নায়িকার বিয়ে হয়ে গেছে।

The new serial 'Neem Phuler Modhu' is coming, this popular serial is closing instead? | Sangbad Pratidin

কিন্তু এবার প্লট এক হওয়ার সাথে সাথে দর্শকরা আরো একটি মিল খুঁজে পেলো দুই ধারাবাহিকে। তাদের অভিযোগ এই দুই ধারাবাহিকের নায়িকারা একই গলার হার পড়েছে। এর আগেও বহুবার দর্শকরা আলাদা আলাদা ধারাবাহিকে একই গয়না এবং জামাকাপড় পরার অভিযোগ তুলে ছিল। যা আগেও আমরা আপনাদের সামনে তুলে ধরেছি।

00000058ddd0c1e5bac0443b8a7fcd3b671b81ac

এবার সেই একই অভিযোগ জি বাংলার দুই ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জলে’র বিরুদ্ধে। প্রসঙ্গত দুই ধারাবাহিকে কিছুদিন আগেই দেখানো হয়েছে বিয়ের এপিসোড। সেখানে নিম ফুলের মধুতে পর্নাকে একটি বড় গলার হার পরতে দেখা গিয়েছিল। যেটি চুরি হওয়া নিয়ে বেশ অনেক ঘটনা ঘটেছিল এই ধারাবাহিকে।

সম্প্রতি সোহাগ জলে জুঁই এবং শুভ্রর বৌভাতের পর্ব দেখানো হয় আর তাতে সেই একই হার জুঁইকে পরতে দেখেছে দর্শক। আর যা দেখেই চিনতে পেরেছে দর্শকদের একাংশ। আর তার পরে এই নিয়ে নানান অভিযোগ থেকে শুরু করে কটাক্ষ শুরু করেছে তারা। তাদের মধ্যে কেউ কেউ বলছে জি বাংলার পয়সার এত টান যে দুটো ধারাবাহিকের নায়িকাকে একই গয়না পরিয়েছে!

Nira