Bangla Serial

Ranga Bou: “বাবা গরিবের গজনি তুমি এয়েচো?” কিছুক্ষণ আগে বিয়ে করে তারপরে বলছে কই বিয়ে করলাম? সোশ্যাল মিডিয়ায় ‘রাঙা বউ’য়ের নায়ক কুশকে নিয়ে শুরু Troll

সম্প্রতি সময়ে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘রাঙা বউ’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রুতি দাস এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। এই দুই অভিনেতা অভিনেত্রীর জুটি এর আগে থেকেই টেলিভিশনের দর্শকের কাছে ভীষণ প্রিয়। তার কারণ তারা দুজন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে অভিনয় করে আগেই মন জয় করেছে দর্শকের।

তাই এই প্রিয় জুটিকে আবার নতুন ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসতে দেখে বেজায় খুশি হয়েছিল দর্শক। সেই সঙ্গে এই ধারাবাহিকের গল্পতেও রয়েছে বেশ উত্তেজনা। তার কারণ রাঙা বউয়ের নায়িকা পাখি হল একটি গ্রামের প্রাণোচ্ছল, সরল, সাদা মেয়ে কিন্তু উল্টোদিকে নায়ক কুশ হলো শহরের ছেলে পরোপকারী, দয়ালু একজন মানুষ কিন্তু তার চরিত্রের মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল সে সবকিছু ভুলে যায়।

এই নিয়েই ধারাবাহিকের গল্প এগিয়ে গেছে, কয়েকদিনের মধ্যেই নায়ক নায়িকার রসায়ন এই ধারাবাহিকে বেশ পছন্দ করেছে দর্শক। তবে বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পাখির সাথে তাদের গ্রামের একজন লোক অসভ্যতামি করছিল তখন সেই লোকটার হাত থেকে পাখিকে বাঁচায় কুশ। তারপরই পাখির মামা-মামী বলতে শুরু করে যে এই মেয়েকে এবার কে বিয়ে করবে?

তখন পরিস্থিতির চাপে পড়ে কুশ পাখিকে বিয়ে করে এবং অসম্মানের হাত থেকে রক্ষা করে। কিন্তু সেই সঙ্গে পাখির এই বিয়েতে একদমই মত নেই তার কারণ কিছুদিন আগে সে যখন শহরে কুশদের বাড়িতে গিয়েছিল তখন তাকে কুশ চিনতে পারেনি। কিন্তু উল্টো দিকে পাখি কিছুই জানে না যে কুশের এমন একটি রোগ রয়েছে। তাই বিয়ের পর থেকেই পাখির মনে একটা ভয় বাসা বেঁধেছে।

এর মধ্যেই পাখি এবং কুশের কতগুলি বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। কিন্তু এই দেখে নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিকের নায়ককে নিয়ে মজা করতে শুরু করেছে। আবার অনেকে বলছে যে এই বিয়ের ছবি দেখে ভয় লাগছে তার কারণ হয়তো কুশ এক্ষুনি বলবে যে আমি আবার কখন বিয়ে করলাম? এই বিয়ে আমি মানি না। আবার যারা নায়ককে নিয়ে মজা করছে তাদের মধ্যে একজন লিখেছেন যে ‘কুশ হল আমাদের গরিবের গজনি।’

Nira