Bangla Serial

Nim Fuler Madhu: পর্ণার উপর ক্ষুব্ধ শ্বশুরবাড়ি যা নয় তাই বলেছে, রাগে মায়ের কাছে সত্যিটা উগড়ে দিলো ভাই! মেয়েকে ফিরিয়ে আনতে গেলো মা! “বাবুউউউর নেকি মায়ের জন্য পর্ণার মাই ঠিক”, বলছে দর্শক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের যে সিরিয়ালগুলি হামেশাই আলোচনায় থাকে দর্শকদের কাছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার নিম ফুলের মধু। বলা বাহুল্য এই আলোচনার কারণ হলো পর্ণা, তার স্বামী এবং বাবুর মা কৃষ্ণা।

শ্বশুর বাড়িতে যাওয়ার পর থেকেই নিত্যনতুন ঝামেলার কারণে পর্ণাকে অপদস্ত হতে হচ্ছে তার শাশুড়ি মার কাছে। শুধু তাই নয় দুরন্ত বাড়ির অন্যান্য সদস্যরাও যা নয় তাই বলে অপমান করে চলেছে তাকে। তার জা মৌমিতা আমি সেই প্ল্যান করে চলেছে কিভাবে ফাঁসানো যায় পর্ণাকে।

নিম ফুলের মধু আগামী পর্বে ২৮ ডিসেম্বর | Nim Fuler Modhu Episode Update Today | Alpo Gossip - YouTube

তবে পর্ণা সমস্ত বাঁধা একাই অতিক্রম করে আস্তে আস্তে সংসার নামক কুরুক্ষেত্রে জয়ের পথে এগিয়ে চলেছে। এর মধ্যে আবার এক ঘটনা ঘটেছে। সম্প্রতি পর্ণা প্ল্যান করে বাড়িতে একটা ছোট করে পিকনিক করবে। এদিকে বাড়ির অনেক সদস্যটাই কিপটে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাই শেষে টাকা কম পড়ছিল।

অবশেষে পর্ণা নিজের বাপের বাড়ি থেকে টাকা এনে সেই টাকা দিয়ে মাংস রান্না করে। তবে এটা শ্বশুরবাড়ির কেউ জানতে পারেনি। কিন্তু অবশেষে এই সত্যিটা লুকিয়ে থাকেনি এবং তারপরেই বাড়িতে আরেকটা কুরুক্ষেত্র শুরু হয়ে যায়। সৃজনও এবার পর্ণাকে ছেড়ে কথা বলেনি।

এদিকে এই সমস্ত ঘটনা ঘটেছে পর্ণার ভাই পিকলুর সামনে। অবশেষে সে রাগে লজ্জায় সেই বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু নিজের বাড়িতে গিয়ে তার মাকে সব সত্যিটা বলে দেয়। তখন রেগে গিয়ে পর্ণার মা সিদ্ধান্ত নেয় নিজের আদরের একমাত্র মেয়েকে সে ফিরিয়ে আনবে নিজের বাড়িতে যাতে সে মুক্ত হতে পারে এ সমস্ত অপমান থেকে।

May be an image of 2 people, people standing and text

পর্ণার মায়ের এই সিদ্ধান্তের স্বপক্ষে বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী যুক্তি দিয়েছে। তাদের মতে একদম সঠিক কাজ করেছে পর্ণার মা। শ্বশুরবাড়িতে বাবার থেকে সামান্য টাকার জন্য দিদিকে অপমানিত হতে হলো। পিকলু খুব কষ্টে কান্না আটকে রাখতে চেয়েও পারেনি পরে মা কে সত্য বলতে হলো। আর পর্ণার মা গেল মেয়েকে ফিরিয়ে আনতে। এবার দর্শকদের দাবি ঐ বাবুউউউরর নেকি মায়ের জন্য পর্ণার মাই ঠিক আছে। সেই সোজা করতে পারবে কৃষ্ণাকে।
Watch Neem Phooler Madhu TV Serial 14th November 2022 Full Episode 1 Online on ZEE5

Titli Bhattacharya